এপ্রিল ১৪, ২০২৪ ১২:৪৭ পূর্বাহ্ণ

চট্টগ্রামে ১২ অক্টোবর হবে লাখো জনতার গণতন্ত্র রক্ষা সমাবেশ

  1. চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, আগামী ১২ অক্টোবর পলোগ্রাউন্ড ময়দানে লাখো জনতার সমাবেশ হবে। এই
  1. সমাবে
  1. হবে গণতন্ত্র রক্ষার সমাবেশ। এই সমাবেশ জনগণের মৌলিক অধিকার আদায়ের সমাবেশ। এই সমাবেশ ভোটাধিকার পুনরুদ্ধারের সমাবেশ।

দেশের মানুষের বাক স্বাধীনতা নেই বলে মন্তব্য করে তিনি আরও বলেন, এ সরকার ক্ষমতায় আসার পর থেকে গুম, গুপ্তহত্যা নির্যাতন নিপীড়ন এবং বিরোধী দলের নেতাকর্মীদের বিরুদ্ধে হাজার হাজার মামলা দিয়ে গায়েবি মামলায় জেল হাজতে পাঠিয়েছে। দেশের মানুষের বাক স্বাধীনতা নেই। সরকারের বিরুদ্ধে কথা বলতে গেলেই আইসিটি এক্টের নামে কালো আইনে মামলা হয়। এ সরকার একটি অগণতান্ত্রিক ও মামলাবাজ সরকার।

সোমবার (১০ অক্টোবর) দুপুরে চকবাজার থানা ও বাকলিয়া থানা যুবদলের যৌথ উদ্যোগে আয়োজিত চট্টগ্রাম বিভাগীয় সমাবেশের লিফলেট বিতরণকালে এ কথা বলেন তিনি।

চকবাজার থানা যুবদলের আহবায়ক মোহাম্মদ সেলিমের সভাপতিত্বে বাকলিয়া থানা যুবদল আহবায়ক ইসমাইল হোসেন লেদুর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন বাকলিয়া থানা বিএনপির সিনিয়র সহ—সভাপতি এম. আই চৌধুরী মামুন। প্রধান বক্তা ছিলেন নগর যুবদলের সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক বাদশা, সহ—সভাপতি নাসির উদ্দিন চৌধুরী নাছিম, সাধারণ সম্পাদক হাজী ইমরান উদ্দিন, বিএনপি নেতা এটিএম ফরিদ, গুলজার হোসেন লেদু, নগর যুবদলের সহ অর্থ —সম্পাদক জিয়াউল হক মিন্টু, সহ-সমাজ কল্যাণ সম্পাদক মোহাম্মদ সালাউদ্দিন, তথ্য ও গবেষণা সম্পাদক মো. আলাউদ্দিন, সহ-সমবায় বিষয়ক সম্পাদক মোহাম্মদ ইদ্রিস, সহ-তথ্য প্রযুক্তি সম্পাদক শেখ কামাল আলম, সহ-গণশিক্ষা বিষয়ক সম্পাদক মোহাম্মদ জসিম উদ্দিন প্রমূখ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn