মে ২০, ২০২৪ ২:৫১ পূর্বাহ্ণ

চট্টগ্রাম থেকে নির্বাচিত পাঁচ নেতার সংবর্ধনা শুক্রবার

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে চট্টগ্রাম থেকে স্থান পাওয়া ৫ নেতাকে গণসংবর্ধনা দিবে চট্টগ্রাম উত্তর, দক্ষিণ ও মহানগর আওয়ামী লীগ।

শুক্রবার (৩০ ডিসেম্বর) বিকাল ৩টায় নগরীর এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেশিয়াম মাঠে এই গণসংবর্ধনা দেওয়া হবে।বিষয়টি নিশ্চিত করেন দক্ষিন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান। এ বিষয়ে তিনি চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী আমাদের চট্টগ্রামকে মূল্যায়ন করেছেন। কেন্দ্রীয় কমিটিতে চট্টগ্রামের ৫ সন্তানকে পদ দিয়েছেন। তাই আমরা খুশি হয়ে ওনাদের গণসংবর্ধনা দিতে চাই।’মফিজুর রহমান আরও বলেন, ‘এই নেতাদের নেতৃত্বে চট্টগ্রামের রাজনীতি আরও সমৃদ্ধ হবে, বিকশিত হবে। এটাই আমাদের প্রত্যাশা।’
সংবর্ধিত কেন্দ্রীয় নেতারা হলেন প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি, অর্থ ও পরিকল্পনা সম্পাদক ওয়াসিকা আয়েশা খান, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এবং ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন।
গণসংবর্ধনায় আওয়ামী লীগের সকল থানা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীদের উপস্থিত থাকার জন্য আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান ও উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান আতা।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn