এপ্রিল ১৪, ২০২৪ ৭:২২ পূর্বাহ্ণ

চট্টগ্রাম বন্দরে চাকরির সুযোগ, আবেদন ফি ২০০

সাজিদ ইকবাল।

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ রাজস্ব খাতভুক্ত স্থায়ী পদে জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই প্রতিষ্ঠানে ১৫তম গ্রেডে ২২ কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

পদের নাম: ইকুইপমেন্ট কাম মোটর ড্রাইভার
পদসংখ্যা: ২২
যোগ্যতা: অষ্টম শ্রেণি পাস। এসএসসি পাস হলে অগ্রাধিকার দেওয়া হবে। হেভি ভেহিকেল ও লাইট ট্রান্সপোর্ট ড্রাইভিংয়ের সনদ থাকতে হবে। হেভি ভেহিকেল/লাইট ট্রান্সপোর্ট ড্রাইভিংয়ে কমপক্ষে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন স্কেল: ৯,৭০০–২৩,৪৯০ টাকা (গ্রেড–১৫)
বয়সসীমা

আবেদনকারীর বয়সঃ ২০২০ সালের ২৫ মার্চ অনূর্ধ্ব ৩০ বছর। তবে বীর মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর। বীর মুক্তিযোদ্ধার নাতি-নাতনিদের ক্ষেত্রে বয়সের ঊর্ধ্বসীমা ৩০ বছর।
আবেদন যেভাবেঃ
আগ্রহী প্রার্থীদের চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চাকরিসংক্রান্ত ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। অবশ্যই ইউনিকোড বাংলায় ফরমটি পূরণ করতে হবে। আবেদনকারীকে অনলাইন আবেদনের কপির সঙ্গে বয়স ও শিক্ষাগত যোগ্যতার প্রমাণস্বরূপ সনদ, ট্রান্সক্রিপ্ট/মার্কশিট, ট্রেড কোর্স সনদ, জাতীয়তা সনদ, জাতীয় পরিচয়পত্র, বীর মুক্তিযোদ্ধার সন্তানের ক্ষেত্রে প্রয়োজনীয় সনদপত্রাদি (ভারতীয় তালিকা, লাল মুক্তি বার্তা, গেজেট, সাময়িক সনদ, বামুস সনদ ইত্যাদি), ড্রাইভিং লাইসেন্স, প্রযোজ্য ক্ষেত্রে অভিজ্ঞতা সনদ প্রভৃতির সত্যায়িত কপি সংযুক্ত করে আবেদনের ১৫ দিনের মধ্যে ডাকযোগে পাঠাতে হবে। অবশ্যই খামের ওপর পদের নাম উল্লখ করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে hr@cpa.gov.bd ঠিকানায় ই-মেইলে যোগাযোগ করা যাবে। এ ছাড়া কল সেন্টারের ১৬৫৬৩ নম্বরে অফিস চলাকালীন যোগাযোগ করা যাবে।আবেদন ফি
অনলাইনে আবেদন ফরম সাবমিট করার পর প্রার্থীকে নিবন্ধন নম্বরসংবলিত আবেদনের একাধিক প্রিন্ট কপি (হার্ড কপি) ও একই নিবন্ধন নম্বরসংবলিত সোনালী ব্যাংকের সোনালী সেবার পে-স্লিপ ডাউনলোড করে প্রিন্ট নিতে হবে। সোনালী ব্যাংকের যেকোনো শাখায় (পোর্ট শাখা, চট্টগ্রাম ব্যতিত) ওই পে-স্লিপ দিয়ে পরীক্ষার ফি বাবদ ২০০ টাকা ও ব্যাংক চার্জ পরিশোধ করতে হবে (ব্যাংক ড্রাফট/পে-অর্ডার/ডিটি গ্রহণযোগ্য নয়)।

আবেদনপত্র পাঠানোর ঠিকানাঃপরিচালক (প্রশাসন), চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ, চট্টগ্রাম।

অনলাইনে আবেদনের শেষ সময়ঃ২৮ জানুয়ারি ২০২৩, রাত ১২টা পর্যন্ত।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn