এপ্রিল ১৪, ২০২৪ ১:৫৭ পূর্বাহ্ণ

লোহাগাড়ায় সন্ত্রাসী হামলায় আহত কৃষকের মৃত্যু।

লোহাগাড়ায় সন্ত্রাসী হামলায় আহত কৃষকের মৃত্যু

লোহাগাড়া প্রতিনিধি | মঙ্গলবার , ৩ জানুয়ারি, ২০২৩ at ৭:৩৩ অপরাহ্ণ

লোহাগাড়ার চুনতিতে সন্ত্রাসী হামলায় আহত কৃষক আবু জাহেদ (৪০) মারা গেছেন। আজ মঙ্গলবার (৩ জানুয়ারি) সন্ধ্যা ৬টায় চট্টগ্রাম নগরীর এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত আবু জাহেদ ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সাতগড় নয়া পাড়ার মৃত সাহাব মিয়ার পুত্র ও ২ সন্তানের জনক।

জানা যায়, গত শুক্রবার (৩০ ডিসেম্বর) রাত ৯টার দিকে স্থানীয় দোকান থেকে বাড়ি ফেরার পথে সাতঘর ছড়ার ব্রিজ এলাকায় একদল সন্ত্রাসী আবু জাহেদকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। পরদিন আহতের স্ত্রী উর্মি সোলতানা সাদিয়া সাদেকা বাদী হয়ে মামলা দায়ের করেন।

মামলায় স্থানীয় মো. হারুন (৪২), মো. জাহেদ (২৮), ওমর ফারুক (৩২), মো. রায়হানকে (৩৩) এজাহারনামীয়সহ ৫/৬ জনকে অজ্ঞাতনামা আসামী করা হয়েছে।

আহত চাচাতো ভাই মোহাম্মদ নুরুচ্ছাফা জানান, সন্ত্রাসী হামলায় আহত আবু জাহেদ নগরীর এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ঘটনার পর থেকে আসামীদের হুমকি-ধমকিতে আবু জাহেদের পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছেন।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান বলেন, “কৃষক আবু জাহেদ মারা যাবার ব্যাপারে অবগত হয়েছি। পারিবারিক বিরোধকে কেন্দ্র করে তার ওপর হামলা করেছিল প্রতিপক্ষ। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করতে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।”

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn