এপ্রিল ১৪, ২০২৪ ২:০৪ পূর্বাহ্ণ

বাংলাদেশকে ধন্যবাদ জানালো লিওনেল মেসিরা

নিউজ ডেস্ক

কাতার বিশ্বকাপ চলাকালে বাংলাদেশে আর্জেন্টিনার ভক্তদের তুমুল সমর্থনের আওয়াজ পৌঁছেছে লিওনেল মেসিদের দেশেও। হাজার মাইল দূর থেকে বিশ্বকাপজুড়ে সমর্থন পেয়ে ব্যাপক খুশি আর্জেন্টিনার জনগণ এবং দেশটির ফুটবল কর্তৃপক্ষ আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ)।

এ জন্য আনুষ্ঠানিক ধন্যবাদ দিতে আর্জেন্টিনায় বাংলাদেশের অনারারি কনসাল লিয়ান্দ্রো গাবারদিকে কাল আমন্ত্রণ জানান এএফএ প্রেসিডেন্ট ক্লদিও তাপিয়া। সেখানে গাবারদির মাধ্যমে বাংলাদেশের ভক্তদের আর্জেন্টিনা জাতীয় দল ও অ্যাসোসিয়েশনের ধন্যবাদ পৌঁছে দেন এএফএ প্রধান। আর্জেন্টিনার সংবাদমাধ্যম ‘ক্লারিন’ আজ এ খবর জানিয়েছে।
আর্জেন্টাইন সংবাদমাধ্যমটি লিখেছে, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিন বিশ্বকাপজয়ী আর্জেন্টিনা দলকে বাংলাদেশে আনার ইচ্ছা প্রকাশ করেছেন। বাংলাদেশের এই আগ্রহের কথা এএফএ সভাপতিকে জানিয়েছেন গাবারদি।

এএফএ সভাপতির অফিসে প্রায় ২০ মিনিটের মতো ছিলেন গাবারদি। এএফএর বিবৃতিতে বলা হয়, বিশ্বকাপ চলাকালে ‘এশিয়ান দেশটিতে আকাশি-সাদাদের প্রতি উন্মাতাল সমর্থন নিয়ে’ আলোচনা হয় দুই পক্ষে। ‘ক্লারিন’ এএফএর বিবৃতিতে গাবারদির মন্তব্যও প্রকাশ করেছে, ‘বিশ্বকাপ চলাকালে ঢাকা এবং অন্যান্য শহরে ভালোবাসামাখা সমর্থনের জন্য জাতীয় দলের পক্ষ থেকে বাংলাদেশের সব মানুষের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন ক্লদিও তাপিয়া।’

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn