এপ্রিল ১৪, ২০২৪ ৭:০৩ পূর্বাহ্ণ

রামুতে ডিবি পরিচয়ে চার প্রতারক আটক

  1. রহিম উল্লাহ উপল কক্সবাজারের রামুতে ডিবি পরিচয় দিয়ে প্রতারণা করার অভিযোগে প্রতারক চক্রের চার সদস্যকে আটক করা হয়েছে।

এ সময় তাদের কাছ থেকে হ্যান্ডকাফ, খেলনা পিস্তলসহ অন্যান্য সরঞ্জামও উদ্ধার করা হয়।

আজ বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকালে রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের নুরপাড়া জামে সমজিদ সংলগ্ন এলাকায় কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশ এ অভিযান চালায়।

আটকরা হলো ঈদগাঁওর ভোমরিয়া ঘোনা এলাকার ছৈয়দ আহমদের ছেলে লুৎফুর রহমান (৩৪), রামুর মন্ডলপাড়ার ফেরদৌস মিয়ার ছেলে মোহাম্মদ ইমরান হোসাইন (৩২), ইসলামবাদের মকবুল আহমদের ছেলে মিজানুর রহমান (৩৪) ও দরগাহ পাড়ার বশির আহমদের ছেলে মুফিজুর রহমান (৩০)।

বিষয়টি নিশ্চিত করেন জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক আহমেদ নাসির উদ্দিন মোহাম্মদ।

তিনি জানান, ডিবি পরিচয় দিয়ে প্রতারণার খবর পেয়ে অভিযান চালিয়ে প্রতারক চক্রের ৪ সদস্যকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে পুলিশের ব্যবহৃত ১টি হ্যান্ডকাফ, ১টি খেলনা পিস্তল, ইংরেজিতে ‘ডিবি কক্সবাজার’ লেখা ১টি কটি উদ্ধার করা হয় এবং তাদের ব্যবহৃত ১টি অটোরিক্সা ও ১টি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

তিনি বলেন, “প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা পুলিশ পরিচয়ে দীর্ঘদিন ধরে বিভিন্ন স্থানে লোকজনদের আটক, টাকা আদায়সহ বিভিন্নভাবে হয়রানির কথা স্বীকার করে। তারা সহ এ চক্রের আরও কয়েকজনের নাম ও ঠিকানা জানা গেছে। এ ঘটনায় রামু থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।”

চক্রের অন্যান্য সদস্যদের আটকের জন্য অভিযান চলছে বলে জানান তিনি।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn