এপ্রিল ১৪, ২০২৪ ২:১৭ পূর্বাহ্ণ

লোহাগাড়ায় ডাকাতির প্রস্তুতিকালে ৩ জন গ্রেপ্তার

লোহাগাড়া প্রতিনিধি | শুক্রবার , ২০ জানুয়ারি, ২০২৩ at ৭:৪৮ অপরাহ্ণ

লোহাগাড়ায় ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। আজ শুক্রবার (২০ জানুয়ারি) ভোররাত ৪টার দিকে দরবেশহাট ডিসি সড়কে সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মজিদার পাড়া এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১টি দেশীয় তৈরি এলজি, ১টি চাকু, ৩টি দেশীয় তৈরি কিরিচ, ২টি হেকস ব্লেড, ২টি হেকস ব্লডের মেশিন ও ১টি সিএনজিচালিত অটোরিক্সা।

গ্রেফতারকৃতরা হলো সাতকানিয়া উপজেলার কালিয়াইশ ইউনিয়নের পশ্চিম কাঠঘর এলাকার আব্দুল রশিদের পুত্র মো. জাকির হোসেন (৩৫), চাঁদপুরের কচুয়া থানার গজালিয়া ইউনিয়নের আজহার মির্জার পুত্র মো. আলমগীর (৫০) ও বাগেরহাট জেলার সদর থানার বৃষ্টিপুর ইউনিয়নের মানরা বাদুখালী এলাকার ইউসুফ বিশ্বাসের পুত্র মানিক বিশ্বাস (২৫)।

পুলিশ জানায়, দরবেশহাট ডিসি সড়ক হয়ে একটি সিএনজিচালিত অটোরিক্সা পুটিবিলার দিকে যাচ্ছিল। এ সময় টহল পুলিশের সন্দেহ হলে অটোরিক্সাটিকে থামিয়ে তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হয়। এ সময় তারা সন্তোজনক কোনো উত্তর দিতে পারেনি। পরে সিএনজি অটোরিক্সাটিতে তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে অস্ত্রসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান চট্টলার কণ্ঠকে জানান, ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৩ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় মামলা। করা হয়েছে আসামিদের কোর্টে প্রেরণ করা হবে

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn