এপ্রিল ১৭, ২০২৪ ১১:১৩ পূর্বাহ্ণ

চকবাজারে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৮

চট্টগ্রাম নগরীর চকবাজারস্থ গণি বেকারি মোড় এলাকায় কাজেম আলী স্কুলের সামনে ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত আট নেতাকর্মী আহত হয়েছেন। এসময় দুইটি দোকান ভাঙচুর করা হয়। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম ও স্থানীয় আওয়ামী লীগ নেতা আবদুর রউফের অনুসারী ছাত্রলীগ কর্মীদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের তথ্য মতে, কাজেম আলী স্কুলের সামনে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিমের এক অনুসারীর জন্মদিন পালন করছিলেন কয়েকজন মিলে। সেখানে রউফের অনুসারী সামির নামে চন্দনপুরা এলাকার এক যুবকও ছিলেন। কথা কাটাকাটির জেরে প্রথমে হাতাহাতি ও পরে সামিরকে মারধর করে মাহমুদুলের অনুসারীরা। সংবাদ পেয়ে চন্দনপুরা থেকে সামিরের বাবা ও রউফের অনুসারী ছাত্রলীগ কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হন।

সেখানে দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের আটজন আহত হন। এর মধ্যে মাহমুদুলের পক্ষের দুইজন ও রউফের পক্ষের ছয়জন বলে জানা গেছে। আহতদের কয়েক জনের নাম পাওয়া গেছে। তারা হলেন, মাহমুদুলের অনুসারী মোস্তফা আমান, রউফের অনুসারী গালিব, ইউসুফ ও হানিফ।

এ বিষয়ে জানতে চাইলে  চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদের মজুমদার গতকাল রাত ৯টার দিকে চট্টলার কণ্ঠকে  বলেন, মারামারির একটা ঘটনা ঘটেছে বলে শুনেছি। কী নিয়ে কার সঙ্গে কী হয়েছে তা জানি না। আমাদের টিম ঘটনাস্থলে গেছে। আমরা দেখছি বিষয়টি। এখনো কেউ কোনো অভিযোগ করেনি বলেও জানান তিনি।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn