এপ্রিল ১৭, ২০২৪ ১২:৪৪ অপরাহ্ণ

জনসমুদ্রে পরিণত হবে চট্টগ্রামের বিএনপি’র বিভাগীয় সমাবেশ বললেন শামীম

 বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম বিভাগের সমন্বয়কারী মাহবুবের রহমান শামীম বলেছেন আগামী ৪ ফেব্রুয়ারি বিএনপি’র চট্টগ্রাম  বিভাগীয় সমাবেশ বিশাল জনসমুদ্রে পরিণত হবে। আমরা শান্তিপূর্ণ সমাবেশ করতে চাই এবং এজন্য আমরা সর্বাত্বক প্রস্তুতি গ্রহণ করে ফেলেছি  শনিবার (২৮ জানুয়ারি) বিকেলে দোস্ত বিল্ডিংস্থ দলীয় কার্যালয়ে বিভাগীয় সমাবেশ ঘিরে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির প্রস্ততি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

Nagad

তিনি বলেন, সারাদেশে বিএনপির জনসমাবেশে বিপুল সংখ্যক মানুষের উপস্থিতি দেখে সরকার আজ ভয়ে ভীত। তাই তারা নেতাকর্মীদের হামলা মামলা করে ভয় দেখাতে চাচ্ছে।  কিন্তু বিএনপি নেতাকর্মীরা সে ভয়কে আজ জয় করে ফেলেছে। তারা প্রমাণ করেছে যত বাধায় আসুক আমাদের নেতাকর্মীরা পিছপা হয়না।

সভাপতির বক্তব্যে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান বলেন, চট্টগ্রামের পলোগ্রাউন্ড ও ঢাকার সমাবেশে সরকারের শত বাধা বিপত্তির পরও লোকে লোকারণ্য হয়েছিল। চট্টগ্রাম হচ্ছে রাজনীতির তীর্থ স্থান। এই চট্টগ্রাম থেকে শহীদ জিয়া স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন। তিনি লড়াই করে ব্যর্থ হন নি। আমরাও হবো না। আওয়ামী লীগ যে গণতন্ত্রকে হত্যা করেছে, আমরা লড়াই করে তা পুনরুদ্ধার করবো।

চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মোশারফ হোসেন, শাখাওয়াত জামান দুলাল, মন্জুর উদ্দিন চৌধুরী, এড. এস এম ফোরকান, মোস্তাফিজুর রহমান চৌধুরী, জহিরুল ইসলাম চৌধুরী আলমগীর, এস এম মামুন মিয়া, নাজমুল মোস্তফা আমিন, এড. কাশেম চৌধুরী, মোস্তাফিজুর রহমান, নুরুল কবির, মেজবাহ উদ্দিন চৌধুরী জাহেদ, হামিদুল হক মান্নান চেয়ারম্যান, এড. শওকত উছমান, বিএনপি নেতা মিশকাতুল ইসলাম চৌধুরী পাপ্পা, আবুল কালাম আবু, মাস্টার লোকমান, মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান, জসীম উদ্দীন, নুরুল আবসার, হাসান চেয়ারম্যান,  দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি শফিকুল ইসলাম রাহি, কৃষক দলের আহ্বায়ক মহসিন চৌধুরী রানা, মহিলা দলের আহ্বায়ক জান্নাতুন নাঈম রিকু, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মনজুর আলম তালুকদার, ওলামা দলের মাওলানা আবু তাহের, মো. উছমান, মেহেদী হাসান সুজন প্রমুখ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn