এপ্রিল ১৪, ২০২৪ ৮:২৫ পূর্বাহ্ণ

১৫ মার্চ নগর ভবন ঘেরাও করবে চট্টগ্রাম করদাতা সুরক্ষা পরিষদ

 চট্টগ্রাম নগরীর কদমতলীর গণসমাবেশ থেকে আগামী “১৫ মার্চ নগরভবন ঘেরাও” কর্মসুচি ঘোষনা,মাসব্যাপী নগরীর গুরুত্বপুর্ণ স্থানসমূহে সমাবেশ এবং ৪১ ওয়ার্ড জুড়ে  সংগ্রাম কমিটি গঠনের কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

চট্টগ্রাম করদাতা সুরক্ষা পরিষদের উদ্যোগে ৩০ জানুয়ারী বিকেলে কদমতলী আবুল খায়ের মেম্বার চত্তরে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের অন্যায্য হোল্ডিং ট্যাক্স আদায় বন্ধের দাবীতে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোঃ নুরুল আবছার। সভাপতি তার বক্তব্যে হোল্ডিং ট্যাক্স বিরোধী আন্দোলন বেগবান করার লক্ষ্যে ৪১ টি ওয়ার্ডে চলমান সংগ্রাম কমিটিতে নগরবাসীকে সম্পৃক্ত হওয়ার আহবান জানান।

সমাবেশ থেকে সুরক্ষা পরিষদের সহ-সাধারন সম্পাদক জান্নাতুল ফেরদাউস পপি আন্দোলনের কর্মসুচি ঘোষনা করেন এবং ১৫ মার্চের নগর ভবন ঘেরাও কর্মসুচি সফল করার জন্য নগরবাসীর প্রতি উদাত্ত আহবান জানান।

 

সমাবেশে সংগঠনের সিনিয়র সহ-সভাপতি সাবেক কাউন্সিলর আব্দুল মালেক বলেন একজন মেয়র সর্বউচ্চ ২ লক্ষ টাকা পর্যন্ত কর মওকুফ করার ক্ষমতা রাখেন,কিন্তু তিনি কিভাবে ৪ ও ৫ লক্ষ টাকা ছাড় দিচ্ছেন এটা আমার বোধগম্য নয়।

সহ-সভাপতি ইসমাইল উদ্দিন মনু তার বক্তব্যে নগরবাসীকে দাবী আদায়ের লখ্যে দ্রুত সুরক্ষা পরিষদের সাথে যুক্ত হওয়ার আহবান জানান।

নবগঠিত সংগ্রাম কমিটির আহবায়ক মীর মোহাম্মদ ইসলাম তার বক্তব্যে ৪১ ওয়ার্ডের জনগণকে বিনা দ্বিধায় সংগ্রাম পরিষদে নিজ নিজ উদ্যোগে দ্রুত সময়ের মধ্যে যুক্ত হওয়ার আহবান করেন।

 

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn