এপ্রিল ১৭, ২০২৪ ১২:০০ অপরাহ্ণ

বেগম খালেদা জিয়ার সর্বশেষ শারীরিক অবস্থার কিছুটা উন্নতি

চট্টলার কণ্ঠ নিউজ বিএনপি’র মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির  খান বলেছেন রাজধানী ঢাকার এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বেগম খালেদা জিয়া কিছুটা ভালো আছেন। বুধবার (১৪ জুন) বেলা সোয়া ১২টার দিকে চিকিৎসক ও দলের ভাইস চেয়ারম্যান জাহিদ হোসেনের বরাত দিয়ে তিনি এসব জানান।

nagad

nagad

বিএনপি চেয়ারপারসনের স্বাস্থ্য সংক্রান্ত কোনো সিদ্ধান্ত নেওয়া হলে পরবর্তীতে তা জানানো হবে বলেও জানান তিনি।

এদিকে বুধবার দুপুর ১টার দিকে খালেদা জিয়ার একান্ত সচিব এবিএম আব্দুস সাত্তার বলেছেন, ম্যাডামের অবস্থা মোটামুটি ভালো। তিনি চিকিৎসকদের তত্ত্বাবধানে আছেন।

তিনি বলেন, ম্যাডামের অনেকগুলো রোগ রয়েছে। ফলে ওনার শারীরিক অবস্থা এই ভালো তো, এই খারাপ।
আমাদের সব সময় চিন্তিত থাকতে হয়। কারণ ওনার শারীরিক অবস্থা ভালো হতেও সময় লাগে না, আবার খারাপ হতে সময় লাগে না। তবে, চিকিৎসকরা আন্তরিক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।

এর আগে মঙ্গলবার এক সমাবেশে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, খালেদা জিয়া অত্যন্ত অসুস্থ। তিনি জীবন মৃত্যুর সঙ্গে লড়াই করছেন।

প্রসঙ্গত, গত সোমবার দিবাগত রাতে হঠাৎ সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া অসুস্থ হয়ে পড়লে তাকে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

বিএনপির একটি সূত্রে জানা গেছে, হাসপাতালে ভর্তি হওয়ার পর সাবেক প্রধানমন্ত্রীর বেশ কিছু পরীক্ষা করানো হয়েছে। এছাড়া দিনেও বেশ কিছু পরীক্ষা করানো হয়েছে। তার মধ্যে কিছু রিপোর্ট পাওয়া গেছে। সেগুলো নিয়ে তার মেডিকেল বোর্ডের চিকিৎসকরা বৈঠক করেছেন। সেখানে তারা খুব বেশি খারাপ কিছু পাননি।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn