ফেব্রুয়ারি ২৩, ২০২৪ ১২:৪৬ পূর্বাহ্ণ

মীরসরাইয়ে যুবলীগ নেতা এলিটের গাড়িবহরে হামলা

মীরসরাইয়ে প্রধানমন্ত্রীর উন্নয়ন কর্মকাণ্ডের প্রচারণার সময় যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিটের গাড়িবহরে হামলা ও গুলিবর্ষণের অভিযোগ করা হয়েছে। এ সময় তার গাড়িবহরে থাকা কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন। ভাঙচুর করা হয়েছে কয়েকটি গাড়ি।

কেন্দ্রীয় যুবলীগ নেতা নিয়াজ মোর্শেদ এলিট জানান, গতকাল উপজেলার ১১ নম্বর মঘাদিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ ইদ্রিস মিয়ার কবর জিয়ারত শেষে প্রধানমন্ত্রীর উন্নয়ন কর্মকাণ্ডের প্রচারণার সময় মীরসরাই ইকোনমিক জোনের সড়কে বালুর ট্রাক দিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করে মঘাদিয়া ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেনের নেতৃত্বে তৌহিদ আনোয়ার বাপ্পি, আবদুল্লাহ আল নাঈম রবিন, ফিরোজ খান, আবু নাসির রিপন, মোমিনুল ইসলামসহ প্রায় অর্ধশত সশস্র যুবক এই হামলা চালায়। এ সময় চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগ নেতা আছিফুর রহমান শাহীন, মীরসরাই উপজেলা যুবলীগের মো. আলী, রমজান আলী বাবলু, শওকত আজিম রিংকু, মো. শাহাবুদ্দিনসহ বেশ কয়েকজন নেতাকর্মী গুরুতর আহত হন।

মীরসরাই থানার ওসি কবির হোসেন বলেন, কেউ এখনো আমাকে এমন অভিযোগ জানায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মঘাদিয়া ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন উল্টো তার ওপর হামলার অভিযোগ করে বলেন, এলাকায় একটি প্রতিবাদ সমাবেশ ছিল। হট্টগোল দেখে আমি ঘটনাস্থলে গেলে আমিসহ কয়েকজনের ওপর হামলা হয়। এতে অন্তত ৭ জন আহত হন।

এই বিষয়ে নিয়াজ মোর্শেদ এলিট বলেন, জাহাঙ্গীর চেয়ারম্যান গায়ে পড়ে আমার গাড়িতে লাঠিসোটা নিয়ে ভাঙচুর করেছেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn