এপ্রিল ১৪, ২০২৪ ৭:১১ পূর্বাহ্ণ

বাঁশখালীতে হাসিঠাট্টাকে কেন্দ্র করে ব্যবসায়ী খুন

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার গন্ডামারা এলাকায় কথা নি‌য়ে হা‌সিঠট্টা‌কে কেন্দ্র ক‌রে ছুরিকাঘাতে মোঃ বজলুল হক (৬০) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

আজ মঙ্গলবার (১১ জুলাই) সকালে ইউ‌নিয়‌নের গন্ডামারা বাজা‌রের গাউছিয়া হোটেলের সামনে এ ঘটনা ঘটে।

CIU-JOB-FAIR

ছুরিকাঘা‌তে নিহত মোঃ বজলুল হক গন্ডামারা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মৃত আবুল বাশরের পুত্র।

ঘটনার পর খুনের ঘটনায় অভিযুক্ত নুরুল আজিজ সিকদার(৫১)কে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ মঙ্গলবার সকা‌লে গন্ডামারা বাজারের গাউছিয়া হোটেলে চা খাওয়া‌কে কেন্দ্র ক‌রে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ঘাতক নুরুল আজিজ সিকদার হোটেল থেকে একটি ছুরি নিয়ে মোঃ বজলুল হকের পেটে ঢুকিয়ে দিলে তিনি ঘটনাস্থলে লুটিয়ে পড়েন।

স্থানীয়দের সহযোগিতায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নি‌য়ে আসার পথে শীলকুপ টাইম বাজার এলাকায় বজলুল হকের মৃত্যু হয় বলে জানান গন্ডামারা ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ আবুল কাশেম।

এ‌দি‌কে, ঘটনার পর পু‌লিশ স্থানীয় জনগ‌নের সহ‌যো‌গিতায় ঘাতক নুরুল আজিজকে আটক ক‌রে থানায় নি‌য়ে আ‌সে।

আজ মঙ্গলবার দুপুর ৩টায় এ সংবাদ লেখা পর্যন্ত লাশ ময়নাতদন্তের জন‌্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চ‌মেক) হাসপাতা‌লে প্রেরণ করা হ‌লেও ঘটনার ব‌্যাপা‌রে সু‌নি‌দিষ্ট মামলা হয়‌নি ব‌লে জানা যায়।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামাল উদ্দিন চট্টলার কন্ঠকে  জানান, গন্ডামারায় তুচ্ছ ঘটনায় একজনের মৃত্যুর ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনায় জড়িত নুরুল আজিজকে আটক করা হয়েছে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn