এপ্রিল ১৪, ২০২৪ ১:৪৩ পূর্বাহ্ণ

চকরিয়ায় হাসপাতাল মাঠেই ওষুধ কোম্পানির এসআরকে জবাই করে হত্যা

মইন উল্লাহ বাদল

কক্সবাজারের চকরিয়ার সরকারি হাসপাতাল মাঠে ‘হেলথ কেয়ার’ নামক ওষুধ কোম্পানির সেলস রিপ্রেজেন্টেটিভ (এসআর) মোহাম্মদ এরশাদকে (৩০) হত্যা করেছে কতিপয় দুর্বৃত্ত।

 

কেন এ হত্যাকাণ্ড, জানা না গেলেও জিজ্ঞাসাবাদ করতে পুলিশের হেফাজতে নেয়া হয়েছে একই কোম্পানির মেডিক্যাল রিপ্রেজেন্টেটিভ (এমআর) আশিক বিল্লাহকে।

 

শনিবার (১৫ জুলাই) রাত পৌনে ১১টার দিকে হাসপাতাল মাঠে এরশাদের জবাই করা লাশ পথচারীরা দেখে থানায় খবর দিলে রাত সোয়া ১১টায় পুলিশ লাশটি উদ্ধার করে।

এ তথ্য চট্টলার কণ্ঠকে নিশ্চিত করেছেন চকরিয়া থানার অপারেশন অফিসার উপ-পরিদর্শক (এসআই) রাজিব চন্দ্র সরকার।

তিনি বলেন, কে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তাৎক্ষণিক তা জানা যায়নি। হত্যার ক্লু উদঘাটন করতে পুলিশের একটি টিম তদন্ত শুরু করেছে। ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।

 

একই কোম্পানির এমআর আশিক বিল্লাহকে গ্রেপ্তার বিষয়ে জানতে চাইলে এসআই রাজিব সরকার এই প্রতিবেদককে বলেন, গ্রেপ্তার নয়, বিভিন্ন বিষয় জানতে তাকে পুলিশি হেফাজতে নেয়া হয়েছে।

 

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আব্দুল জব্বার বলেন, হত্যার রহস্য উন্মোচনসহ নানাদিক সহযোগিতা নিতে কক্সবাজার জেলা সিআইডিকে খবর দেয়া হয়েছে। তারা ঘটনাস্থলে পৌঁছার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

তবে স্থানীয়রা জানান, ওই ওষুধ কোম্পানির স্টাফদের মধ্যে দ্বন্দ্ব কলহের জের ধরে হত্যাকাণ্ডটি ঘটতে পারে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn