শেখ হাসিনার কারন্তরীণ দিবস উপলক্ষে মহানগর যুবলীগের দোয়া ও মিলাদ মাহফিল

চট্টলার কণ্ঠ নিউজ ডেস্ক।

মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা’র কারান্তরীণ দিবস উপলক্ষে চট্টগ্রাম মহানগর যুবলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত:

আওয়ামী লীগ সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে রবিবার (১৬ জুলাই) চট্টগ্রাম মহানগর যুবলীগের উদ্যোগে লালদীঘি শাহী জামে মসজিদে বাদ আছর মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়,এই সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর যুবলীগের সভাপতি মাহবুবুল হক চৌধুরী সুমন,সহ-সভাপতি- নুরুল আনোয়ার, বেলায়েত হোসেন বেলাল, সাখাওয়াত হোসেন সাকু, নুরুল আলম মিয়া, যুগ্ন সাধারণ সম্পাদক ইশতিয়াক আহম্মদ চৌধুরী সাদিত, সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন তালুকদার, ইঞ্জিনিয়ার আবু মোহাম্মদ মহিউদ্দিন, সম্পাদক মণ্ডলীর সদস্য সৈয়দ ওমর ফারুক, হেলাল উদ্দিন আহমেদ, প্রফেসর রেজাউল করিম, রাজীব হাসান রাজন, মোহাম্মদ আলমগীর টিপু, উপ-সম্পাদক ডা. মোহাম্মদ শরিফুল ইসলাম আদনান, সহ-সম্পাদক ফেরদৌস আহমেদ, ইব্রাহিম খলিল নিপু, সদস্য মোহাম্মদ ওয়াসিম সহ যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা মিলাদ ও দোয়া মাহফিলে অংশ নেন। দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন লালদিঘী জামে মসজিদের পেশ ইমাম মুফতি মোহাম্মদ সেলিম উদ্দিন আল কাদেরী। এ সময় দেশ ও জাতির কল্যাণে,আধুনিক উন্নত সমৃদ্ধ অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার সুন্দর জীবন ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করেন মসজিদের সকল মুসল্লি গন।

প্রসঙ্গত, আজ আওয়ামী লীগ সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কারামুক্তি দিবস। দীর্ঘ প্রায় ১১ মাস কারাভোগের পর ২০০৮ সালের ১১ জুন সংসদ ভবন চত্বরে স্থাপিত বিশেষ কারাগার থেকে তিনি মুক্তি পান। সেনা সমর্থিত ১/১১ এর তত্ত্বাবধায়ক সরকারের সময় ২০০৭ সালের ১৬ জুলাই ভোরে ধানমন্ডির বাসভবন থেকে শেখ হাসিনা গ্রেপ্তার হন। গ্রেপ্তার করে প্রথমে তাকে ঢাকা মেট্রোপলিটন আদালতে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে সংসদ ভবন চত্বরে স্থাপিত বিশেষ কারাগারে নিয়ে আটক রাখা হয়।এ সময় কারাগারের অভ্যন্তরে মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা মারাত্মক অসুস্থ হয়ে পড়েন। তখন তার চিকিৎসকরা তাকে বিদেশে চিকিৎসার জন্য পরামর্শ দেন। আওয়ামী লীগ সহ অন্যান্য সহযোগী সংগঠনের ক্রমাগত চাপ, আপসহীন মনোভাব ও অনড় দাবির পরিপ্রেক্ষিতে তত্ত্বাবধায়ক সরকার মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে মুক্তি দিতে বাধ্য হয়।

বিজ্ঞপ্তি।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn