এপ্রিল ১৪, ২০২৪ ১:৩০ পূর্বাহ্ণ

সীতাকুণ্ডের বাঁশবাড়িয়া সৈকত থেকে দুই ছাত্রের মরদেহ উদ্ধার

তারেকুল ইসলাম।

সীতাকুণ্ডের বাঁশবাড়িয়া সৈকতে সাগরের স্রোতে ভেসে যাওয়া দুই ছাত্রের মরদেহ খুঁজে পেয়েছেন স্থানীয় লোকজন। তারা হলেন মো. আলী হাসান মারুফ (২৩) ও এনায়েত উল্লাহ (২২)।

তাদের মধ্যে মারুফের বাড়ি কুমিল্লায় ও এনায়েতের বাড়ি ভৈরবে।

CIU-JOB-FAIR

মারুফ আন্তর্জাতিক ইসলামিক বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের দাওয়া বিভাগের তৃতীয় সেমিস্টারে এবং এনায়েত একই বিশ্ববিদ্যালয়ে কোরানিক সায়েন্স বিভাগে তৃতীয় সেমিস্টারে পড়তেন।

তারা সীতাকুণ্ডের গুল আহমেদ জুট মেইল এলাকায় একটি বাসায় ভাড়া থাকতেন। সোমবার (২৪ জুলাই) বিকেলে একরাম হোসেন নামের এক বন্ধুর সঙ্গে তারা বাঁশবাড়িয়া সৈকতে বেড়াতে গেলে এ দুর্ঘটনা ঘটে।

দুই ছাত্রের মরদেহ উদ্ধারের বিষয়টি রাত সাড়ে ১০টায় ঘটনাস্থল থেকে নিশ্চিত করেছেন বাঁশবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শওকত আলী।

তিনি বলেন, “একটি মরদেহ পাওয়ার পর আশপাশে খোঁজাখুঁজি করে কিছুটা দূরে আরেকটি পাওয়া যায়। আমরা এখন মরদেহ দুইটি উদ্ধার করে আনার চেষ্টা করছি।”

ইউনিয়ন পরিষদের সদস্য সৈয়দ মহিবুল হাসান বলেন, “বিকেলে তারা দুইজন সাগরের স্রোতে ভেসে যান। তাদের সঙ্গে থাকা এক বন্ধু পুলিশ ও ফায়ার সার্ভিসকে বিষয়টি জানান। ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছিল। পরে স্থানীয় লোকজন ভাটার সময় খোঁজাখুঁজি করে মরদেহ দুইটি পান।”

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn