এপ্রিল ১৭, ২০২৪ ১:০৭ অপরাহ্ণ

কক্সবাজারে হেরোইন ও ইয়াবা সহ গ্রেফতার ২

রহিম উল্লাহ উপল।

কক্সবাজার সদর উপজেলার সরকারি কলেজ গেইটের কাছে একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে এক কেজি ৯৫৫ গ্রাম হেরোইন সহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

অপরদিকে, উখিয়া থানা পুলিশ ৫০ হাজার পিস ইয়াবা সহ এক মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে।

বিজিবি কক্সবাজার ৩৪ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সাইফুল ইসলাম চৌধুরী চট্রলার  কণ্ঠকে  জানান, আজ রবিবার (৩০ জুলাই) সকাল ১০টার দিকে বিজিবির একটি টিম গোপন সংবাদ পেয়ে চট্টগ্রাম থেকে কক্সবাজারগামী শ্যামলী পরিবহনের একটি বাসে কক্সবাজার সরকারি কলেজ গেইটের কাছে চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালায়।

বিজিবি সদস্যরা বাসের যাত্রী মোহাম্মদ সেলিমের ব্যাগে তল্লাশি চালিয়ে ১ কেজি ৯৫৫ গ্রাম হেরোইন জব্দ করে। পরে হেরোইন পাচারের অভিযোগে মোহাম্মদ সেলিমকে গ্রেফতার করে। তার বাড়ি চকরিয়া উপজেলায় বলে জানিয়েছেন বিজিবি।

অপরদিকে, উখিয়ায় ৫০ হাজার পিস ইয়াবাসহ নুরুল আমিন ভুট্টো (২৪) নামের চিহ্নিত এক মাদককারবারীকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ রবিবার সকালে নিজ বাড়ি রত্নাপালং ইউনিয়নের চাকবৈঠার করইবুনিয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি ওই এলাকার মৃত আলী আহম্মদের ছেলে।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী এসব তথ্য নিশ্চিত করে জানান, নুরুল আমিন ভুট্টো তালিকাভুক্ত মাদক কারবারি। চার মাস পূর্বে জেল থেকে বের হয়ে পুনরায় ইয়াবা ব্যবসা শুরু করেছে। নির্ভরযোগ্য তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক তথ্যে জানা গেছে, নুরুল আমিন ভুট্টোর নামে মাদকের ছয়টি মামলা রয়েছে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn