মে ২০, ২০২৪ ১:৪৪ পূর্বাহ্ণ

এক যুগ পর চবিতে প্রকাশ্যে ছাত্রদলের মিছিল

আব্দুল্লাহ আল মামুন, চবি প্রতিনিধি। নবগনবগঠিত ছাত্রদলের শাখা কমিটিকে স্বাগত জানিয়ে মিছিল করেছে ছাত্রদলের নেতাকর্মীর। আজ বুধবার সকাল ৯ টার দিকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের দুইনাম্বার গেট থেকে এই মিছিল শুরু হয়।

মিছিলে উপস্থিত ছিলেন শাখা ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি মো আলাউদ্দিন মহশিন ও সাংগঠনিক সম্পাদক মো. সাজ্জাদ হোসেন হৃদয়।

nagad

এতে আরো উপস্থিত ছিলেন, চবি ছাত্রদলের সাবেক সহ-সভাপতি মনোয়ার হোসেন, বিনয় চাকমা, বারাতুল মাউন, সাবেক যুগ্ম সম্পাদক সুমন, লিটন, নাজমুল হুদা, দীপংকর দীপু, সোহেল, রকিব, মং পাচিং মারমা, সাবেক প্রকাশনা সম্পাদক কে ইসলাম ফাহিম, আহসান হাবীব, সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক হাসান, রাশেদুল ইসলাম, সাবেক ক্রীড়া সম্পাদক রায়হান, সাবেক সহ-সাংস্কৃতিক সম্পাদক জাকির, রিফাত, আরিফ, জাবেদ, রুখন, আবীর নুরুল আবসার, মিরাজ, জসিম, গোলামুর রহমান, জাহেদ নাজমুস সাকিব ও মাকবুবুল হাসান প্রমুখ।

এ বিষয়ে জানতে চাইলে  সভাপতি আলাউদ্দিন মহসিন চট্রলার কণ্ঠকে বলেন, অতিদ্রুত কমিটি পূর্ণাঙ্গ করে ত্যাগীদের পরিচয় নিশ্চিত করা হবে। নতুন কমিটির মাধ্যমে চবি ছাত্রদল আরও বেশি সুসংগঠিত হবে বলে জানান তিনি।

সাংগঠনিক সম্পাদক মো. সাজ্জাদ হোসেন হৃদয় চট্টলার কণ্ঠকে  বলেন, প্রশাসনকে প্রগতিশীল সকল ছাত্র সংগঠনের সহবস্থান নিশ্চিত করতে। কোনো গুণ্ডাবাহিনীর কাছে বিশ্ববিদ্যালয় ইজারা দিতে পারবে না। আমাদের কর্মীরা বিশ্ববিদ্যালয় যেতে পারে না, পরীক্ষায় অংশগ্রহণ করতে পারে না। তাদেরকে নির্মম অত্যাচার করা হয়েছে। অবিলম্বে এ ফ্যাসিবাদী সন্ত্রাসীদের থেকে ছাত্রসমাজ মুক্ত পাবে বলে তিনি জানান।

এর আগে গত ১১ আগস্ট শাখা ছাত্রদলের পাঁচ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি করা হয়েছেন রাজনীতি বিজ্ঞান বিভাগের ২০০৮-০৯ শিক্ষাবর্ষের মোহাম্মদ আলাউদ্দিন মহশিন ও সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন একই বিভাগের ২০০৯-১০ শিক্ষাবর্ষের আব্দুল্লাহ আল নোমান।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn