জুলাই ১৯, ২০২৪ ২:০৮ পূর্বাহ্ণ

বলাৎকারের কারণেই খুন করা হয়েছিল কক্সবাজারের আওয়ামী লীগ নেতাকে

রহিম উল্লাহ উপল,  কক্সবাজার প্রতিনিধি।

কক্সবাজারের শহরে আবাসিক হোটেল থেকে সাইফ উদ্দিন নামে আওয়ামী লীগ নেতার হাত বাঁধা ও ছুরিকাঘাতে রক্তাক্ত মরদেহ উদ্ধারের ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

সোমবার (২১ আগস্ট) রাত ১২টার দিকে টেকনাফের হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির সদস্যরা তাকে আটক করে। বিষয়টি নিশ্চিত করেছেন হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ রোকনুজ্জামান। আটক আশরাফুল কক্সবাজার পৌরসভার ইসলামপুর পাহাড়তলী এলাকার হাশেমের ছেলে।

খুন এবং গ্রেপ্তারের বিষয়ে জানতে চাইলে হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ রোকনুজ্জামান চট্টলার কণ্ঠকে  জানান, রাত ১২টার দিকে হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির সদস্যরা তাকে আটক করতে সক্ষম হয়। কেন কিভাবে হত্যা করা হয়েছে তা জিজ্ঞাসাদের জন্য তাকে কক্সবাজারে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে হয়তো সিনিয়র কর্মকর্তারা ব্রিফ করবেন।

এর আগে- সোমবার সকাল ১০টার দিক দিকে শহরের হলিডের মোড়ে ‘সানমুন’ আবাসিক হোটেলের ২০৮নং কক্ষে ওই নেতার মরদেহ পাওয়া যায়। নিহত সাইফ উদ্দিন পৌর আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ছিলেন। তার বাড়ি শহরের ঘোনার পাড়া এলাকায়। ঘটনার সিসিটিভি ফুটেজ গণমাধ্যমের প্রকাশের পর থেকে চারদিকে হইচই পড়ে যায়। প্রকাশ্যে আসে আশরাফুলের পরিচয়।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn