এপ্রিল ১৪, ২০২৪ ১:১০ পূর্বাহ্ণ

প্রেমিকের সঙ্গে ঘুরে এসে রাউজানে তরুণীর আত্মহত্যা

জসীম উদ্দিন মহান

চট্টগ্রামের রাউজানে নাদিয়া সুলতামা নামে এক কিশোরী আত্মহত্যা করেছে।

শুক্রবার (২৫ আগস্ট)  রাত সাড়ে ৯টায় রাউজান উপজেলার উরকিরচর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের  মইশকরম গ্রামে নিজ বসতঘর থেকে ওই ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

nagad

জেসি ওই এলাকার আবু বক্করের মেয়ে ও হাটহাজারী আবুল খায়ের সিদ্দিকী বালিকা উচ্চ বিদ্যালয়ে ৯ম শ্রেণীর বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী।তবে ঠিক কি কারণে ওই ছাত্রী আত্মহত্যা করেছে তার সঠিক তথ্য জানাতে পারেনি কেউ।

আত্মহননকারী স্কুল ছাত্রীর মা কামরুন নেছা চট্রলার কন্ঠকে  জানান বোয়ালখালীর এক কলেজ ছাত্রের সঙ্গে তার মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। দুপুরে ঘর থেকে বের হলে তার মা ফোন করেন। ফোনে প্রেমিকের সঙ্গে বেড়াতে যাওয়ার বিষয়টি স্বীকার করার পর জেসিকে বাসায় নিয়ে আসার জন্য প্রেমিক রিফাতকে বার বার ফোন দেয় তার মা। মেয়ে ফিরে না আসায় জেসির মা অভিমান করে বাপের বাড়িতে চলে যান।  পরে বিকাল ৩টায় জেসিকে রাস্তায় দিয়ে যায় তার প্রেমিক। এরপর বাসায় ফিরে পাশের ঘরে রাখা চাবি নিয়ে ঘরে প্রবেশ করে আত্মহত্যা করে জেসি। সন্ধ্যা ৭টায় তিনি বাড়িতে ফিরলে ঘরের দরজা বন্ধ পান। পরে পেছনের দরজা ভেঙে ঘরে প্রবেশ করলে তার মেয়ের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে আহাজারি শুরু করেন। এরপর রাত সাড়ে ৯টায় রাউজান থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি নেয়।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবদুল্লাহ আল হারুন চট্রলার কণ্ঠকে  বলেন, মেয়েটির মা তার মোবাইল ফোন নিয়ে ফেলায় অভিমানে আত্মহত্যা করেছে বলে জেনেছি। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে রাত সাড়ে ৮টায় মরদেহ উদ্ধার করি৷

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn