মে ২০, ২০২৪ ২:০৬ পূর্বাহ্ণ

ঢাকা দক্ষিণের আওয়ামী লীগের শান্তি সমাবেশ চলছে

মহিউদ্দিন গাজী, চট্টলার কন্ঠ।

দেশে বিএনপি অপরাজনীতি করছে, দাবি করে এর প্রতিবাদে রাজধানীতে শান্তি সমাবেশ করছে আওয়ামী লীগ। আজ শনিবার বেলা তিনটার পর থেকে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর দক্ষিণের এবং মোহাম্মদপুর টাউন হলে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের আয়োজনে এ সমাবেশ শুরু হয়।
ঢাকা দক্ষিণের কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এ ছাড়া উপস্থিত আছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও জাতীয় সংসদের উপনেতা মতিয়া চৌধুরী, কামরুল ইসলাম, মোস্তফা জালাল মহিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ প্রমুখ।

আজ বেলা তিনটার আগে থেকে ঢাকা দক্ষিণের বিভিন্ন ওয়ার্ড থেকে আওয়ামী লীগের নেতা–কর্মীরা মিছিল নিয়ে আসতে শুরু করেন। তিনটার পর থেকে শান্তি সমাবেশের আনুষ্ঠানিকতা শুরু হয়। এতে বক্তব্য রাখছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের নেতারা।
মহানগর নেতারা বলেন, আগামী নির্বাচন বানচাল করার জন্য বিএনপি জ্বালাও–পোড়াও করতে পারে। কিন্তু সেটা আওয়ামী লীগের নেতা–কর্মীরা মাঠে থেকে ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করবেন।

অন্যদিকে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের আয়োজনে শান্তি সমাবেশে দলটির যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn