এপ্রিল ১৪, ২০২৪ ৮:০৬ পূর্বাহ্ণ

ফিল্মস্টাইলে বাবা ছেলেকে কুপিয়ে মেয়েকে অপহরণ

রহিম উল্লাহ উপল।

মেয়েকে অপহরণের চেষ্টা করলে বাবা-ভাই বাধা দিলে তামিল সিনেমা স্টাইলে তাদের কুপিয়ে জখম করে মেয়েকে তুলে নিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে কক্সবাজারের কুতুবদিয়ায়। ঘটনার এক ঘণ্টার মধ্যে পুলিশ অপহৃত ছাত্রীকে উদ্ধার করতে সক্ষম হয়। শনিবার ( ১৬ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে উত্তর ধুরুং বাঁকখালী এলাকায় এ ঘটনা ঘটে।

ভিকটিম নারীর ভাই ছলিম উল্লাহ চট্রলার কণ্ঠকে  বলেন,  তার বোনকে মাসখানেক আগে  সাখাওয়াত (২২) নামের এক ব্যক্তি  জোর করে তুলে নিয়ে যায়। মেয়েটির বাবা বাদি হয়ে কুতুবদিয়া থানায়  মামলা করেছিলেন। গত সপ্তাহে পুলিশ ভিকটিমকে উদ্ধার করে আদালতে সোপর্দ করার পর আদালত মেয়েকে তারা বাবার জিম্মায় দেন ।

nagad

মেয়ের পরিবারের অভিযোগ, ওই ঘটনার পর শনিবার রাত ৮টার দিকে সাখাওয়াত স্থানীয় ডাকাত মানিকের নেতৃত্বে তৌহিদ,ইকবাল,আমজাদ,রুবেল,বাহাদুর,মিজান,মাহামুদুল করিমসহ অন্তত ১০ জনের একটি দল ঘরে ঢুকে হামলা চালিয়ে মেয়েটিকে তুলে নেয়ার চেষ্টা করে। এ সময় বাবা হাবিব উল্লাহ,ভাই ছলিম উল্লাহ বাধা দিলে তাদের  এলোপাথাড়ি কুপিয়ে আহত করে মেয়েকে তুলে নিয়ে যায়।

আহত বাবা ও ভাইকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক  তাদের অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য রেফার করেন।

এ খবর পেয়ে থানা পুলিশের একটি  টিম উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অপহরণের এক ঘণ্টার মধ্যে অপহৃত কলেজ ছাত্রীকে উদ্ধার করেন। তবে এখনও ঘটনায় জড়িত কাউকে গ্রফতার করতে পারেনি পুলিশ।

জানতে চাইলে এ  বিষয়ে কুতুবদিয়া থানার ওসি (তদন্ত) কানন সরকার চট্রলার কন্ঠকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠাই। অপহৃত কলেজ ছাত্রীকে একটি ঘর থেকে  উদ্ধার করা হয়েছে তবে সেখানে অভিযুক্ত কাউকে পাওয়া যায়নি।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn