এপ্রিল ১৭, ২০২৪ ১২:৩৮ অপরাহ্ণ

পাঁচলাইশ থানা এলাকা থেকে মাদ্রাসা ছাত্র নিখোঁজ

ওয়াসিম জাফর।

চট্টগ্রামের পাঁচলাইশ থানা এলাকার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল এলাকা থেকে গত ৩ দিন ধরে এক মাদরাসা ছাত্র নিখোঁজ রয়েছে। তার নাম ওমর ফারুক আরাফ (১৪)। সে নগরীর ইপিজেড থানাধীন বন্দরটিলার সেইলর্স কলোনির আয়ুবি বিল্ডিংয়ের এস এম হারুনুর রশীদের পুত্র। সে কল্পলোক আবাসিক মানারুল হুদা মাদরাসার নবম শ্রেণির ছাত্র।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পাঁচলাইশ থানার ওসি (তদন্ত) মো. আক্তারুজ্জামান চট্টলার কন্ঠকে  বলেন, নিখোঁজ ওমর ফারুক আরাফের বিষয়ে আমরা সাধ্যমত চেষ্টা করতেছি। আইনগত যা যা করণীয় আমরা সব করতেছি।

এ বিষয়ে আরাফের পিতা এস এম হারুনুর রশীদ চট্টলার কন্ঠকে জানান, গত ১৭ সেপ্টেম্বর সকাল সাড়ে ৯টায় আরাফ তার নানা-নানীর সাথে আমার আত্মীয়কে দেখতে চমেক হাসপাতালে যান। সেখান থেকে তাকে মাদরাসার উদ্দ্যেশে তার নানা-নানি একটি সিএনজি অটোরিক্সায় তুলে দেয়। পরে মাদরাসায় খবর নেওয়া সে মাদরাসায় যায়নি বলে জানা যায়। এরপর থেকে আমরা তার খোঁজে সম্ভ্যাব্য সকল জায়গায় খোঁজাখুঁজি করি। কোনো হদিস না পেয়ে গত সোমবার পাঁচলাইশ থানায় একটি সাধারণ ডায়েরি করি।

ডায়েরি সূত্রে জানা যায়, আরাফের পড়নে ছিল আকাশি রংয়ের একটি জোব্বা। তার উচ্চতা ৪ ফুট ২ ইঞ্চি। গায়ের রং ফর্সা। মুখমণ্ডল গোলাকৃতির।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn