এপ্রিল ১৪, ২০২৪ ৮:১৮ পূর্বাহ্ণ

সৈয়দ মোহাম্মদ তাহের শাহ ঢাকায় আসবেন আজ

আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের ব্যবস্থাপনায় পবিত্র পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবী (সা.) এর জশনে জুলুছের উদ্দ্যেশে আওলাদে রাসূল, আল্লামা সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহ্ (মাঃজিঃআঃ), আল্লামা পীর সৈয়্যদ মুহাম্মদ সাবির শাহ্ (মাঃজিঃআঃ) ও সাহেবজাদা সৈয়্যদ মুহাম্মদ কাসেম শাহ্ (মাঃজিঃআঃ) আজ শনিবার আমিরাত ফ্লাইটযোগে হযরত শাহ্ জালাল (রহঃ) আন্তর্জাতিক বিমান বন্দর ঢাকায় বিকেল ৫টা ২০ মিনিটে আগমন করবেন।

এরপরে হুজুর কেবলাবৃন্দ মোটর শোভাযাত্রাসহ ঢাকা মোহাম্মদপুর এফ-ব্লকস্থ খানকাহ্-এ-কাদেরিয়া সৈয়্যদিয়া তৈয়্যবিয়ায় পৌঁছাবেন এবং হুজুর কেবলায়ে আলমের ইমামতিতে নামাজে মাগরিব ও এশা মোহাম্মদপুরস্থ মসজিদ-এ-তৈয়্যবিয়ায় অনুষ্ঠিত হবে। এদিকে হুজুর কেবলাবৃন্দকে সংবর্ধনা জ্ঞাপনের লক্ষ্যে কেন্দ্রীয় আনজুমান ট্রাস্টের কেবিনেট নেতৃবৃন্দ ও গাউসিয়া কমিটি বাংলাদেশের কর্মকর্তা ইতোমধ্যে ঢাকা পৌঁছেছেন।

জানা যায়, আল্লামা সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহ্ (মাঃজিঃআঃ) আগামী ২৫ সেপ্টেম্বর ঢাকায় অনুষ্ঠিতব্য পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবী (সা.) জুলছে নেতৃত্ব দেবেন। এতে প্রধান মেহমান আল্লামা পীর সৈয়্যদ মুহাম্মদ সাবির শাহ্ (মাঃজিঃআঃ) ও বিশেষ মেহমান সাহেবজাদা সৈয়্যদ মুহাম্মদ কাসেম শাহ্ (মাঃজিঃআঃ) উক্ত জুলুছে অংশগ্রহণ করবেন।

জুলুছ ঢাকা মোহাম্মদপুর জয়েন্ট কোয়াটার্স, এফ-ব্লকস্থ কাদেরিয়া তৈয়্যবিয়া কামিল মাদ্রাসা হতে সকাল সাড়ে ১০টায় আরম্ভ হয়ে শাহজাহান রোড, ইকবাল রোড হয়ে গুরুত্বপূর্ণ সড়কসমূহ প্রদক্ষিণ শেষে পুনরায় কাদেরিয়া তৈয়্যবিয়া কামিল মাদ্রাসা ময়দানে প্রত্যাবর্তন, বেলা ১২টায় জমায়েত, মাহফিল এবং মাহফিল শেষে নামাজে যোহর ও দোয়া অনুষ্ঠিত হবে।

হুজুর কেবলায়ে আলমের ইমামতিতে নামাজে আছর, মাগরিব ও এশা মোহাম্মদপুরস্থ মসজিদ-এ-তৈয়্যবিয়ায় অনুষ্ঠিত হবে এবং আগামীকাল ২৪ সেপ্টেম্বর সকাল ১০টায় সংবর্ধনা অনুষ্ঠান ও মাদ্রাসার বার্ষিক ম্যাগাজিন রহমাতুল্লিল আলামীনের মোড়ক উম্মোচন করবেন।

এছাড়াও, আগামী ২৬ সেপ্টেম্বর আল্লামা সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহ্ (মাঃ জিঃ আঃ), আল্লামা পীর সৈয়্যদ মুহাম্মদ সাবির শাহ্ (মাঃ জিঃ আঃ) ও সৈয়্যদ মুহাম্মদ কাসেম শাহ্ (মাঃ জিঃ আঃ) ঢাকা থেকে বিকেলে ফ্লাইটযোগে চট্টগ্রাম আগমন করবেন এবং চট্টগ্রাম ষোলশহরস্থ আলমগীর খানকাহ্-এ-কাদেরিয়া সৈয়্যদিয়া তৈয়্যবিয়ায় অনুষ্ঠিতব্য পবিত্র গেয়ারভী শরীফে অংশগ্রহণ করবেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn