এপ্রিল ১৪, ২০২৪ ৮:২৮ পূর্বাহ্ণ

চবিতে হল হতে আটক ৫ জন।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) দুটি আবাসিক হলে অভিযান চালিয়েছে প্রশাসন। এ সময় বেশকিছু লাঠিসোঁটা, স্টাম্প ও কয়েকটা রামদা উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২২ সেপ্টেম্বর ) রাত ১০টা থেকে শুরু হয়ে প্রায় ঘণ্টাব্যাপী চলছে এ অভিযান। এ ঘটনায় শাহ আমানত হল থেকে পাঁচ বহিরাগতকে আটক করা হয়েছে বলে জানা যায়।

nagad

এর আগে বৃহস্পতিবার ও শুক্রবার দুই দফায় সংঘর্ষে জড়ায় শাখা ছাত্রলীগের বগিভিত্তিক দুটি গ্রুপ সিএফসি ও সিক্সটি নাইনের কর্মীরা। এতে উভয় পক্ষের ১০ জন আহত হন।

পরে শুক্রবার রাত ১০টার দিকে প্রক্টরিয়াল বডির নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের শাহ জালাল ও শাহ আমানত হলে তল্লাশি অভিযান চালায় পুলিশ। শাহ আমানত হলে শাখা ছাত্রলীগের সহ সভাপতি সাদাফ খান নেতৃত্বাধীন গ্রুপ সিএফসি এবং শাহ জালাল হলে সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপুর অনুসারী সিক্সটি নাইন গ্রুপের আধিপত্য রয়েছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. নূরুল আজিম সিকদার এই প্রতিবেদককে  বলেন, ‘অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে আমরা অভিযান চালিয়েছি। হল থেকে বেশকিছু লোহার রড, ক্রিকেট খেলার স্টাম্প ও দেশীয় অস্ত্র উদ্ধার করেছি। পরিস্থিতি এখন শান্ত আছে। ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।’

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn