ফেব্রুয়ারি ২৩, ২০২৪ ৩:৩১ পূর্বাহ্ণ

সুষ্ঠু নির্বাচনকে ভয় পাই আওয়ামী লীগ বললেন ডা: শাহাদাত হোসেন

ইমরান নাজির, চট্টলার কণ্ঠ।

নিজ দলের নেতাকর্মীদেরকে উজ্জীবিত রাখার জন্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ‘তলে তলে সব আপস হয়ে গেছে’ বক্তব্য দিয়েছেন বলে দাবি করেন নগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন। তিনি বলেন, তলে তলে যদি সব কিছু ঠিক হয়ে যায় তাহলে কেউ কি প্রকাশ্য জনসভায় তা বলে? আসলে ক্ষমতা হারানোর ভয়ে আওয়ামী লীগ নেতাদের মাথা খারাপ হয়ে গেছে।বৃহস্পতিবার তিনি রোডমার্চের প্রস্তুতি সভায় এসব কথা বলেন

তিনি বলেন, আজকে মানুষের কোনো অধিকার নেই। নিত্য প্রয়োজনীয় সকল জিনিসপত্রের দাম বেড়ে গেছে। মানুষ মুক্তি চায়। মুক্তিযুদ্ধে নিপীড়িত মানুষকে যেভাবে সাহায্য করেছিল আজকে গণতন্ত্রকে মুক্ত করতে দেশ–বিদেশের মানুষ সেভাবে আজ বিএনপির পাশে আছে। আজকে সরকারের একগুয়েমির কারণে দেশকে অনিবার্য সংঘাতের দিকে নিয়ে যাচ্ছে। সংঘাত এড়াতে সরকারকে দ্রুত পদত্যাগের ঘোষণা দিতে হবে। পদত্যাগ না করলে পদত্যাগে বাধ্য করা হবে। এই চট্টগ্রাম হচ্ছে বিএনপির দুর্ভেদ্য ঘাঁটি। তিনি গতকাল বুধবার বিকেলে নগরীর কাজীর দেউড়ি নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয়ে রোডমার্চ কর্মসূচি সফল করতে চকবাজার থানা বিএনপির প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। এতে প্রধান বক্তা ছিলেন নগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর। তিনি বলেন, আওয়ামী লীগ এখন সুষ্ঠু নির্বাচনকে ভয় পায়। তারা জানে আগামী জাতীয় নির্বাচন সুষ্ঠু হলে তারা জিততে পারবে না। তাই তারা নির্বাচনী ব্যবস্থাটাকেই ধ্বংস করে দিয়েছে।

চকবাজার থানা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মো. রমজু মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুর হোসাইনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন নাজিমুর রহমান, মো. কামরুল ইসলাম, মনোয়ারা বেগম মনি, জেলী চৌধুরী।

নগর মহিলা দল : রোডমার্চ সফল করতে গতকাল প্রস্তুতি সভা করেছে নগর মহিলা দল। এতে ভার্চুয়াল মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় মহিলাদলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ। প্রধান বক্তা ছিলেন নগর মহিলা দলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ফাতেমা বাদশা। জেসমিনা খানমের সভাপতিত্বে ও আঁখি সুলতানার সঞ্চালনায় উপস্থিত ছিলেন সায়মা হক, নাছরিন বাপ্পী, রোখসানা বেগম, দেওয়ান লিটা, কামরুন নেছা, খাদিজা বেগম, জাহানারা বেগম মনি, মর্জিনা মির্জ, কহিনুর বেগম, সুরাইয়া বেগম, বুলবুলি বেগম বুলু, জরিনা বেগম, আলেয়া বেগম, রানু বেগম ও জাহানারা বেগম।

বাগমনিরাম ওয়ার্ড : গতকাল প্রস্তুতি সভা করেছে বাগমনিরাম ওয়ার্ড বিএনপি। এতে প্রধান অতিথি ছিলেন নগর বিএনপির যুগ্ম আহ্বায়ক ইয়াছিন চৌধুরী লিটন। রাসেল পারভেজ সুজনের সভাপতিত্বে এবং আবু ফয়েজ এর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন শহীদুল ইসলাম চৌধুরী, জিয়া উদ্দিন খালেদ, শফিক আহমেদ, রফিক সর্দার, মোহাম্মদ হাসান, আরিফুর রহমান মিঠু, মোহাম্মদ আনাছ ও মো. ইদ্রিস।

দেওয়ানবাজার ওয়ার্ড : রোডমার্চ সফল করতে দেওয়ানবাজার ওয়ার্ড বিএনপির উদ্যোগে কোতোয়ালী থানার বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ ও পথসভা হয়েছে। এতে উপস্থিত ছিলেন জাকির হোসেন, খন্দকার নুরুল ইসলাম, সাব্বির আহমদ, হাসান আলী, মনসুর আলম, মো. হারুনুর রশিদ, লিয়াকত আলী, মোহাম্মদ আলী, হাফেজ মোহাম্মদ আজিম, এরশাদ আলীসহ সর্বস্তরের নেতৃবৃন্দ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn