ফেব্রুয়ারি ২৪, ২০২৪ ১১:১৩ পূর্বাহ্ণ

রাঙ্গুনিয়ায় যুবলীগ নেতাকে গুলির পর কুপিয়ে হত্যা

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় মনজুর হোসেন টাক্কুল (৪৫) নামের এক যুবলীগ নেতাকে গুলি করার পর কুপিয়ে হত্যা করা হয়েছে। সে উপজেলার স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়নের যুবলীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক।

রোববার (৮ অক্টোবর) বিকালে দিকে রাঙ্গুনিয়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের শান্তিনিকেতন এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাঙ্গুনিয়া পৌর এলাকার শান্তিনিকেতন এলাকায় আড্ডা দিচ্ছিলেন যুবলীগ নেতা মনজুর হোসেন ও তার বন্ধু সেকান্দর। হঠাৎ তাদের ওপর অতর্কিত গুলি চালায় দুর্বৃত্তরা। পরে তাদের দুজনকে কুপিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। স্থানীয় লোকজন গুরুতর আহত মনজুর ও সেকান্দরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মনজুরকে মৃত ঘোষণা করেন।

স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউপি চেয়ারম্যান মোহাম্মদ নুরুল্লাহ বলেন, সন্ত্রাসীদের গুলিতে যুবলীগ নেতাকে নির্মমভাবে হত্যা করা হয়েছে।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. ইউনুছ চট্রলার কণ্ঠকে বলেন, যুবলীগ নেতাকে হত্যার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে হবে। এই হত্যাকাণ্ডে রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী যুবলীগের পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে।

খুনের বিষয়ে জানতে চাইলে রাঙ্গুনিয়া থানার ওসি তদন্ত খান নুরুল ইসলাম চট্টলার কণ্ঠকে জানান, বিকাল সাড়ে ৩টার দিকে শান্তিনিকেতন বালুমহালের নিকটে দু’পক্ষের মারামারির একপর্যায়ে মনজুর হোসেন টাক্কুলের হাটুতে গুলি লাগে। স্থানীয়রা তাকে রাঙ্গুনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। পুলিশ ঘটনা তদন্ত করে আইনি ব্যবস্থা নিচ্ছেন বলে জানান।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn