ফেব্রুয়ারি ২৪, ২০২৪ ১২:০৮ অপরাহ্ণ

সাঙ্গু নদীতে নৌকা ডুবে তিনজন নিখোঁজ

চট্টগ্রামের সাংগ নদীতে ইঞ্জিন চালিত নৌকা ডুবে তিন ব্যক্তি নিখোঁজ  রয়েছেন।

নিখোঁজ তিন জন হলেন- অংলে খুমি পাড়ার বাসিন্দা লংবে খুমি (৪৫), লংরে খুমি (২১) এবং চয়অং খুমি পাড়ার বাসিন্দা ছাই খুমি (৩০)।

nagad

স্থানীয়রা জানান, সকালে ছোট মদকের অংলে খুমি পাড়া থেকে নয় জন যাত্রী নিয়ে রেমাক্রী বাজারে আসে ইঞ্জিনচালিত নৌকাটি। সেখান থেকে বাজার নিয়ে ফেরার পথে নদীর পানির নিচে পাথরের সঙ্গে ধাক্কা লেগে নৌকাটি ডুবে যায়। এ সময় সাঁতার কেটে ছয় জন তীরে উঠলেও তিন জন নিখোঁজ রয়েছেন।

থানচি ফায়ার সার্ভিসের ইউনিট কর্মকর্তা মো. ইসমাইল হোসেন বলেন, ‘নৌকা ডুবে নিখোঁজের খবর পেয়েছি। তবে এলাকাটি দুর্গম হওয়ায় উদ্ধারের জন্য কাল সকালের আগে ঘটনাস্থলে যাওয়া সম্ভব নয়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে থানচি থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াসিন আরফাত চট্টলার কন্ঠ  বলেন, ‘স্থানীয়দের মাধ্যমে খবর পেয়েছি রাত আট টার দিকে। এত রাতে ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করা সম্ভব নয়। কাল সকালে ঘটনাস্থলে যাব।’

এদিকে, থানচির উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহা. আবুল মনসুর চট্টলার কন্ঠকে  বলেন, ‘দুর্গম এলাকায় ঘটনাটি ঘটেছে এবং অনেক রাতে সংবাদটি পেয়েছি। তাই ফায়ার সার্ভিস ও থানা পুলিশকে কাল ভোরে ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কার্যক্রমে অংশ নিতে বলা হয়েছে।’

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn