ফেব্রুয়ারি ২৩, ২০২৪ ২:৩৫ পূর্বাহ্ণ

কাকরাইল মোড়ে আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ ও গাড়ি ভাঙচুর

সাইফুল্লাহ খালেদ।

রাজধানীর কাকরাইল মোড়ে আওয়ামী লীগ ও বিএনপির নেতা-কর্মীদের মধ্যে আজ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে সংঘর্ষ হয়েছে। এ সময় বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মগবাজারের দিক থেকে আওয়ামী লীগের নেতা-কর্মীরা পিকআপে গুলিস্তানের দিকে যাচ্ছিলেন। কাকরাইল থেকে আরামবাগ মোড় পর্যন্ত রাস্তায় আগে থেকেই বিএনপির নেতা-কর্মীরা অবস্থান করছিলেন। এতে পিকআপটি গুলিস্তানের দিকে যেতে পারেনি। এ সময় আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে সংঘর্ষ শুরু হয়। দুই পক্ষের অনেকের হাতেই লাঠিসোঁটা দেখা যায়। বেশ কয়েকটি গাড়িও ভাঙচুর করা হয়।

আজ বেলা দুইটার দিকে রাজধানীর জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে শান্তি ও উন্নয়ন সমাবেশ করবে আওয়ামী লীগ। একই সময়ে রাজধানীর নয়াপল্টনে সরকার পতনের এক দফা দাবিতে মহাসমাবেশ করবে বিএনপি।

বিএনপির সমাবেশ বেলা দুইটা থেকে শুরু হওয়ার কথা থাকলেও গতকাল শুক্রবার রাত থেকেই নয়াপল্টনে অবস্থান নেয় দলটির নেতা-কর্মীরা। আজ সকালে বিভিন্ন জায়গা থেকে নয়াপল্টনে আসতে শুরু করেছেন বিএনপির নেতা-কর্মীরা। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে নেতা-কর্মীদের চাপও বাড়ছে। কাকরাইল মোড় থেকে মালিবাগ মোড় হয়ে কমলাপুর স্টেশন পর্যন্ত সড়কে বিএনপি নেতা-কর্মীদের অবস্থান নিতে দেখা গেছে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn