জুলাই ১৯, ২০২৪ ১:৩২ পূর্বাহ্ণ

রেডিসনে তিনদিনব্যাপী ওয়েডিং এন্ড লাইফস্টাইল এক্সপ্রো ফ্যাশন শুরু আজ

ওয়াসিম জাফর।

আধুনিক মানুষ মানে ফ্যাশন সচেতন। নানা অনুষ্ঠানকে ঘিরে পোশাক–আশাকে চাই বৈচিত্র্যের সমাহার। গায়ে হলুদ, বিয়ে, বৌভাতসহ অন্যান্য সামাজিক অনুষ্ঠানের জন্য শপিং একটি বড় বিষয়। বিয়ে মানেই নতুন পোশাক, জুয়েলারি এবং জুতা থেকে শুরু করে নানা আয়োজন। বিয়ের আয়োজনে কেনাকাটা বড় বিষয়। গায়ে হলুদ, বিয়ে, বৌভাত পর্যন্ত সম্পূর্ণ সময়জুড়ে থাকে অনেক কাজের চাপ। সেসব চাপ সামলানো চাট্টিখানি কথা নয়। তবে এসব আয়োজন একসঙ্গে করে দেওয়ার সুবিধা নিয়ে শুরু হচ্ছে ৩ দিনব্যাপী চট্টগ্রামের পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু বে ভিউতে ওয়েডিং অ্যান্ড লাইফস্টাইল এক্সপো।

এখানে শুধু বিয়ের নয়, মিলবে হাল ফ্যাশনের সব পোশাক, জুয়েলারি, জুতাসহ নানা পণ্য। আজ বৃহস্পতিবার থেকে রেডিসন ব্লু বে ভিউর মেজবান হলে এ আয়োজন শুরু হচ্ছে। আজ, আগামীকাল শুক্রবার ও শনিবার সকাল ১১টা থেকে রাত ১১টা পর্যন্ত এই এক্সপো সকলের জন্য উন্মুক্ত থাকবে। এম অ্যান্ড এম বিজনেসের সিইও মানজুমা মোর্শেদ বলেন, উদ্যোক্তা এবং ক্রেতাদের মধ্যে সেতুবন্ধন সৃষ্টির লক্ষ্যে এই এক্সিবিশনের আয়োজন করা হয়েছে। এই এক্সিবিশনের মাধ্যমে উদ্যোক্তারা বর্তমান ওয়েডিং অ্যান্ড লাইফ স্টাইলের আধুনিকতার ছোঁয়ায় ছড়িয়ে দিতে সক্ষম হবে ক্রেতাদের মাঝে। এই এক্সিবিশনে দেশ–বিদেশের ৭০ জন স্বনামধন্য নারী উদ্যোক্তা, ফ্যাশন ডিজাইনার, ব্র্যান্ড কোম্পানি ও জুয়েলারি বিশেষজ্ঞ, ফার্নিচার ব্র্যান্ড সবই এক্সপোতে অংশ নিচ্ছেন। বিখ্যাত ব্র্যান্ডগুলোর মধ্যে রয়েছে– মিরেল্লা বাই সামিহা, ওমেনস নিড, আনাকাহ, ভেনেটো ফার্নিচার বিডি, অপ্সরা ফ্যাশন হাউজ, ইউ বাই এম্ব্রেলা, বাজার ৩৬০, নেমালি, ড্রিমওয়েব বাই সিমি, ড্যাজেল বাই সোনিয়া, আফরিন, এস্টে মেডিকেল বাংলাদেশ, কুইন্স মডেস্টি, হোয়াই সো সানজিদা এবং কেপ টাউন ফ্যাশন হাউস।

এছাড়া প্রায় প্রতিটি বিষয়েই থাকবে বিশেষ ছাড় ও প্রি–বুকিং ডিসকাউন্ট। পৃষ্ঠপোষকদের মধ্যে অন্যতম টাইটেল পার্টনার ফিট এলিগেন্স, প্লাটিনাম স্পন্সর এস্টে মেডিকেল বাংলাদেশ, গোল্ড স্পন্সর ইউনিলিভার বাংলাদেশ, সিলভার পার্টনার রবি, পেমেন্ট পার্টনার বিকাশ। এই প্রদর্শনীর উল্লেখযোগ্য দিক হলো অংশগ্রহণকারী উদ্যোক্তাদের প্রায় সকলে নারী উদ্যোক্তা। এই প্রদর্শনীর সুবাদে আগামী দিনের গ্রাহক তৈরিতে সুযোগ সৃষ্টি হবে এসব উদ্যোক্তাদের। ক্রেতা–বিক্রেতার মাঝে মেলবন্ধন সৃষ্টিতে এই প্রদর্শনী বিশেষ ভূমিকা রাখবে। বিয়ের সব আয়োজন–কেনাকাটা মিলবে একই ছাদের নিচে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn