ফেব্রুয়ারি ২৪, ২০২৪ ১১:৩৩ পূর্বাহ্ণ

সীতাকুণ্ড আওয়ামী লীগ সভাপতির বাড়িতে ককটেল হামলা

চট্টলার কণ্ঠ।

চট্টগ্রাম জেলায় সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল্লাহ আল বাকের ভূঁইয়ার বাড়ির গেটের সামনে ককটেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি। আজ সোমবার রাত ৯টার দিকে উপজেলার মুরাদপুর ইউনিয়নে গোলাবাড়িয়াস্থ বাকের ভুঁইয়ার বাড়ির সামনে ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে। ঘটনাস্থলে পুলিশ অবস্থান করছে।

চট্রলার কণ্ঠকে আব্দুল্লাহ আল বাকের ভূঁইয়া বলেন, আমি চট্টগ্রাম-৪ সীতাকুণ্ড আসনে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী ছিলাম। তবে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের প্রতি আমার শ্রদ্ধা আছে এবং সারাজীবন থাকবে। তিনি এ আসনে যাকে নৌকার মাঝি করেছেন, তাকে অভিনন্দন জানাই।

আমি প্রথম থেকেই বলে আসছি, নৌকা যার, আমি তার। আমি নৌকা প্রতীকের বিজয়ে কাজ করে যাব। সীতাকুণ্ডের তৃণমূলের নেতাকর্মীসহ সব শ্রেণি-পেশার মানুষ আমাকে ভালোবাসেন এটা আমি জানি। তাই তাদের ভালোবাসার প্রতি শ্রদ্ধা ও সম্মান জানাই। আমি আমার নেতাকর্মীদের পাশে ছিলাম, আছি এবং থাকব।

তিনি আরও বলেন, তবে দুঃখজনক বিষয় সীতাকুণ্ড আসনে যিনি নৌকা প্রতীক পেয়েছেন, তাঁর সমর্থনে সীতাকুণ্ডে আনন্দ মিছিল করেছে। মিছিল শেষে বাড়ি যাওয়ার পথে তাঁর কর্মী-সমর্থকরা ‘এ এলাকার মাটি, মামুন ভাইয়ের ঘাটি’- এ ধরনের শ্লোগান তুলে কোনো কারণ ছাড়াই আমার বাড়ির গেইটের সামনে ১০/১২টি ককটেল নিক্ষেপ করে।

এ ব্যাপারে জানতে চাইলে সীতাকুণ্ড মডেল থানার ওসি (তদন্ত) আবু সাঈদ জানান, উপজেলা আওয়ামী লীগের সভাপতির বাড়ির সামনে কে বা কারা ককটেল ছুঁড়ে মারলে এগুলো বিস্ফোরিত হয়। তবে কেউ হতাহত হয়নি। ঘটনাস্থলে পুলিশ আছে। ককটেল বিস্ফোরণের আলামত সংগ্রহ করা হচ্ছে। ভুক্তভোগীদের আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য বলা হয়েছে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn