ফেব্রুয়ারি ২৪, ২০২৪ ১২:২১ অপরাহ্ণ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কলোনী থেকে ঝুলন্ত লাশ উদ্ধার

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস সংলগ্ন একটি বাসা থেকে মো. মোস্তফা (৪৬) নামের এক চা বিক্রেতার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে হাটহাজারী মডেল থানা পুলিশ।

মঙ্গলবার (২৮ নভেম্বর) বেলা দুইটার দিকে চবি রেলওয়ে স্টেশন সংলগ্ন আজাদ কলোনির ভাড়া বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়।

থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, নোয়াখালী জেলার মৃত সিরাজ মিয়ার পুত্র মোস্তফা দীর্ঘদিন ধরে চবি ক্যাম্পাসে ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন। পেশায় সে ছিলো একজন ভ্রাম্যমান চা বিক্রেতা। প্রথম স্ত্রীর সাথে ডিভোর্স হয়ে গেলে দ্বিতীয় স্ত্রীকে নিয়ে ওই বাসায় থাকতো সে।

পাশের আরেকটি বাসায় তার মা সহ পরিবারের অন্যরা বসবাস করতেন। আশপাশের লোকজনের সাথে কথা বলে জানা যায়, তার সাথে কখনো কারো কোনো ধরনের ঝগড়া বিবাদ হতে দেখেননি তারা। ঘটনার দিন সকালের দিকে প্রতিদিনের মতো নিজ কর্মে বের হয়ে যায় মোস্তফা।

তবে দুপুরের পূর্বে বাসায় ফেরার পর বেলা দেড়টার দিকে বাসার সিলিং ফ্যানের সাথে মোস্তফাকে ঝুলন্ত অবস্থায় পরিবারের লোকজন দেখে চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে এসে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক মর্গে প্রেরণ করে। পরিবারের পক্ষ থেকে এ ঘটনায মামলা করার প্রক্রিয়া চলছে বলেও সূত্রে জানা গেছে।

ঘটনাস্থল থেকে লাশ উদ্ধারকারী হাটহাজারী মডেল থানা পুলিশের উপ পরিদর্শক সোহেল রানা চট্রলার কন্ঠকে  বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটা আত্মহত্যা তবে ময়নাতদন্ত রিপোর্ট হাতে এলেই প্রকৃত ঘটনা জানা যাবে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn