ফেব্রুয়ারি ২৩, ২০২৪ ২:২৮ পূর্বাহ্ণ

বোয়ালখালীতে গৃহবধুর আত্মহত্যা

জসিম উদ্দিন রাজু,  বোয়ালখালী প্রতিনিধি।

বোয়ালখালীতে বাপের বাড়ি থেকে শারমিন আকতার (২৭) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

শুক্রবার সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলার পোপাদিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড বাদামতল এলাকার আনছার আলীর বাড়ি থেকে ঘরের দরজা ভেঙে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করা হয়েছে।

শারমিন আকতার নিজ বাবার বাড়িতে থাকত বলে জানা যায়।

পারিবারিক সূত্রে জানা যায়, ২০১৪ সালে চরণদ্বীপ এলাকার প্রবাসী আবদুল করিমের সাথে বিয়ে হয়েছিল শারমিনের। তবে ২০২২ সালে তাদের তালাক হয়ে যায়। তালাকের এক মাস পর আবারো একে অপরের বিয়ে হয়। পারিবারিক কলহের কারণে বিয়ের কিছুদিনের মাথায় সে বাপের বাড়ি চলে আসে।

তাদের ঘরে জান্নাতুল ফেরদৌস মিম (৮) নামের একটি মেয়ে আছে। মেয়েটি বাবার বাড়ি চরণদ্বীপে থাকায় শারমিন মানষিকভাবে ভেঙে পড়ে। বৃহস্পতিবার রাতে খাবার খেয়ে রুমে ঘরে ঢুকে যাওয়ার পর শুক্রবার সকালে ঘরের দরজা না খোলায় ঘরের পিছন থেকে দেখা যায় সে ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেছে।

একাকিত্বের কারণে সে আত্মহত্যা করেছে বলে ধারণা করছেন তার পরিবার।

জানতে চাইলে চট্রলার কণ্ঠকে বোয়ালখালী থানার উপপরিদর্শক এসএম আবু মুসা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখা যায় ঘরের একটি কক্ষ ভিতর থেকে আটকানো। পরে স্থানীয়দের সহযোগিতায় কক্ষের দরজা ভেঙে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করার পর ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। তদন্ত প্রতিবেদনের উপর ভিত্তি করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ঘটনায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn