ফেব্রুয়ারি ২৩, ২০২৪ ২:২৭ পূর্বাহ্ণ

চকরিয়ায় ছুরিকাঘাতে কিশোর নিহত

কক্সবাজারের চকরিয়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আসহাবুল করিম জিহাদ (২০) নামের এক কিশোর প্রাণ হারিয়েছে। এই ঘটনায় সন্দেহভাজন একজনকে স্থানীয়রা আটকের পর পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। সে পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের সিকদার পাড়ার অবসরপ্রাপ্ত সেনা সদস্য মকসুদুল করিম বাচ্চুর পুত্র ও কক্সবাজার সিটি কলেজের অনার্স ৩য় বর্ষের শিক্ষার্থী।

গতকাল শুক্রবার রাত পৌনে আটটার দিকে উপজেলার কোনাখালী ইউনিয়নের মরংঘোনার পশ্চিমে বাঘগুজারা এলাকার নির্জন স্থানে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

এদিকে স্থানীয় জনতা কর্তৃক আটককৃত সন্দেহভাজন ব্যক্তির নাম মো. সোহান (২৮)। সে কোনাখালী ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডের কুতুবদিয়া পাড়ার দলিলুর রহমানের ছেলে।

স্থানীয় বাসিন্দা ও কোনাখালী ইউনিয়ন পরিষদের সদস্য বকুল আকতার জানান- ঘটনায় জড়িত সন্দেহভাজন হিসেবে আটককৃত সোহান পেশায় ইজিবাইক (টমটম) চালক।

এ বিষয়ে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছে মোবাইল ফোন সংক্রান্ত বিষয়ে এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। এই ঘটনায় জড়িত সন্দেহে স্থানীয় জনতা সোহান নামের একজনকে আটক করেছে। পরবর্তীতে আরো সবিস্তারে জানা যাবে।’

ওসি চকরিয়া জানান- ছুরিকাহত জিহাদকে তাত্ক্ষণিকভাবে স্থানীয় জনতা মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে পাশ্ববর্তী পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। এই বিষয়ে পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ প্রাপ্তিসাপেক্ষে পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn