ফেব্রুয়ারি ২৪, ২০২৪ ১২:০৫ অপরাহ্ণ

টেকনাফে বিপুল পরিমাণে মদ বিয়ার জব্দ

টেকনাফ প্রতিনিধি।

কোস্টগার্ড সদস্যদের অভিযানে ৪০৩ ক্যান বিয়ার ও ১৭২ বোতল বিদেশি মদ জব্দ হয়েছে কক্সবাজারের টেকনাফে। বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, বৃহস্পতিবার রাতে গোপন ভিত্তিতে জানা যায়, টেকনাফ থানাধীন নাফনদী সংলগ্ন বরইতলী এলাকা দিয়ে মাদকদ্রব্য পাচার হবে। এমন সংবাদের ভিত্তিতে বাংলাদেশ কোস্ট গার্ড পূর্ব জোনের অধীনস্থ বিসিজি স্টেশন টেকনাফ কোস্টগার্ডের সদস্যরা উক্ত এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযান চলাকালীন নাফনদী সংলগ্ন প্যারাবনের মধ্যে সন্দেহজনক কিছু ব্যক্তির আনাগোনা লক্ষ্য করা যায়। এ সময় কোস্টগার্ড সদস্যরা নদী থেকে তাদেরকে টর্চ লাইট এবং বাঁশির মাধ্যমে থামার সংকেত দেয়া হয়। কোস্টগার্ড সদস্যদের উপস্থিতি টের পেয়ে সন্দেহভাজন ব্যক্তিরা দ্রুত পার্শ্ববর্তী পাহাড়ে পালিয়ে যায়।

nagad

 

এর পরবর্তীতে কোস্টগার্ড সদস্যরা নদী সংলগ্ন প্যারাবনে অভিযান চালিয়ে ১২টি বস্তা উদ্ধার করে এবং বস্তাগুলো তল্লাশি করে ৪০৩ ক্যান আন্দামান গোল্ড বিয়ার এবং ১৭২ বোতল গ্র্যান্ড মাস্টার হুইস্কি জব্দ করতে সক্ষম হয়। উক্ত স্থানে কোন পাচারকারী না থাকায় কাউকে আটক করা সম্ভর হয়নি।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn