ফেব্রুয়ারি ২৪, ২০২৪ ১:১৭ অপরাহ্ণ

কক্সবাজার এক্সপ্রেসে লাকসামের যুবক নিহত

রহিম উল্লাহ উপল

ঢাকা-কক্সবাজার রেলপথে চলাচলকারী ‘কক্সবাজার এক্সপ্রেস’ উদ্বোধনের দিনেই ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ট্রেনটিতে কাটা পড়ে হোসেন রাব্বি সুজন (২২) নামে এক যুবক নিহত হয়েছেন।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে লাকসাম রেলওয়ে জংশন স্টেশনের দক্ষিণ আউটার লেকের পাড়ে এ দুর্ঘটনা ঘটে। ওই ট্রেনটি কক্সবাজার থেকে ঢাকা যাচ্ছিল। এদিন রাত ১০টার দিকে লাকসাম রেলওয়ে থানার (ওসি) মুরাদ উল্লাহ বাহার এ তথ্য নিশ্চিত করেছেন।

nagad

nagad

নিহত হোসেন রাব্বি সুজন লাকসাম পৌরসভার পাইকপাড়া গ্রামের প্রবাসী আব্দুল মান্নানের ছেলে বলে জানিয়েছেন স্থানীয়রা।

তারা বলেন, হোসেন রাব্বি কয়েকদিন আগে তার ফেসবুক আইডিতে লেখেন, ‘আমার মৃত্যুর পর হয়তো অনেকে আমাকে মনে রাখবে। আবার অনেক ইন্না লিল্লাহিও সম্পূর্ণ পড়বে না। আজ আছি, আমি কাল হয়তো নাও থাকতে পারি। কিন্তু আমার কৃতকর্মগুলো থেকে যাবে। আপনার সঙ্গে যদি কোনো ভুল করে থাকি আমাকে ক্ষমা করবেন। আমার হেদায়েতের জন্য দোয়া করবেন। ‘

এছাড়া মৃত্যুর কয়েক ঘণ্টা আগেও নিজ আইডিতে লেখা রয়েছে, ‘বন্ধুবান্ধব আত্মীয়-স্বজন আল্লাহ হাফেজ সবাইকে, ভালো থাকবেন’।

তবে স্থানীয়দের ধারণা প্রেম সংক্রান্ত কারণে এ মৃত্যুর ঘটনা ঘটতে পারে।

চট্টলার কণ্ঠকে ওসি মুরাদ উল্লাহ বাহার বলেন, কক্সবাজার থেকে ঢাকাগামী কক্সবাজার এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। চেহারা বিকৃত হয়ে যাওয়ায় পরিচয় শনাক্ত করতে অসুবিধা হচ্ছে।

ওসি আরো বলেন, এলাকার লোকজন তাকে পার্শ্ববর্তী গ্রামের প্রবাসী আব্দুল মান্নানের ছেলে হোসেন রাব্বি সুজন বলে দাবি করছেন। পরিচয় নিশ্চিত করতে সিআইডির সহযোগিতা চাওয়া হয়েছে। শনিবার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn