ফেব্রুয়ারি ২৪, ২০২৪ ১১:৫০ পূর্বাহ্ণ

বোয়ালখালীতে গরুচোর সন্দেহে ৫ যুবককে পিটুনি

জসিম উদ্দিন রাজু

বোয়ালখালীতে গরু চোর সন্দেহে ৫ জন যুবককে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয় এলাকাবাসী।

শনিবার  উপজেলার আমুচিয়া ইউনিয়ন থেকে ৫ জন যুবককে ধাওয়া করে আটক করে স্থানীয়রা। পরে তাদের গণপিটুনি দেয়।

তারা হলো মো. জাবেদ হোসেন (৩২), মো. লিটন (৩১), ইমরান হোসেন বিজয় (২০), ইবনূর হাসান (২১) ও মো. আসাদ (২৫)। তারা উপজেলার শাকপুরা ও পশ্চিম গোমদণ্ডী এলাকায় বাসিন্দা বলে জানা গেছে।

তাদেরকে আটক করে গণপিটুনি দেয় এলাকাবাসী। তারপর পুলিশের কাছে সোপর্দ করা হয়। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয় বলে জানান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার সঞ্জয় সেন।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাত ৩ টার দিকে জ্যৈষ্ঠপুরা এলাকায় এক কৃষকের গোয়াল ঘরের তালা কেটে গরু চুরির সময় বাড়ির লোকজন টের পায়। তাদের ধাওয়া করলে চোরেরদল দুইটি সিএনজিচালিত অটোরিক্সা করে পালিয়ে আমুচিয়া গুচ্চ গ্রামের দিকে চলে যায়।

এক পর্যায়ে খবর পেয়ে ওই এলাকায় পাহারায় থাকা লোকজন একটি সিএনজিচালিত অটোরিক্সা গতিরোধ করে ৫ জন যুবককে আটক করে। তবে অপর অটোরিক্সাটি পালিয়ে যাওয়ায় তাদের ধরতে ব্যর্থ হন। স্থানীয়রা আরো বলেন প্রায় গরু চুরির ঘটনা ঘটছে এলাকাতে। গরু চুরির আতংকে রাত জেগে গোয়াল ঘর পাহারা দিতে হয়।

জানতে চাইলে এ বিষয়ে চট্টলার কণ্ঠকে বোয়ালখালী থানার উপপরিদর্শক এস.এম আবু মুসা বলেন, গরু চোর সন্দেহে তাদের আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn