ফেব্রুয়ারি ২৪, ২০২৪ ১২:০৩ অপরাহ্ণ

নদভীকে হুশিয়ারি দিলেন স্বতন্ত্র প্রার্থী মোতালেব

লোহাগাড়া প্রতিনিধি।

বিগত ১০ বছর সংসদ সদস্য থাকাকালের হিসাব কড়াগণ্ডায় দিতে হবে বলে হুঁশিয়ার করেছেন চট্টগ্রাম-১৫ আসনে আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী এম এ মোতালেব। সোমবার লোহাগাড়ায় প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধনের সময় এমপি নদভীকে উদ্দেশ্য করে তিনি এ বার্তা দেন। 

‘খেলা সবে শুরু’ উল্লেখ করে উপজেলা আওয়ামী লীগের এ নেতা বলেন, প্রতিদ্বন্দ্বি প্রার্থী এখনো নির্বাচন কি জিনিস জানে না। ওনিতো ভোট করেনি, সবে মাত্র শুরু করছেন। আগের দিন শেষ। হুমকি ধমকি দিয়ে লাভ নাই, সন্ত্রাসী কর্মকাণ্ড বন্ধ করুন। পরিণতি হবে ভয়াবহ।

nagad

nagad

এম.এ মেতালেব সিআইপি বলেন, আওয়ামী লীগের নেতা কর্মীদের মারধর, মিথ্যে মামলা দিয়ে হয়রানি, হুমকি, চাঁদাবাজি, টেন্ডারবাজি, অবৈধভাবে বালু উত্তোলন এসব বিষয়ে ছাড় দেওয়া হবে না।

তিনি বলেন, আমি সেবার জন্য দৌড়াদৌড়ি করছি টাকা রোজগারের জন্য নয়। আমি এসেছি সেবা দেওয়ার জন্য। দুই কোটি টাকা দিয়ে কলেজ করে দিয়েছি। টাকা লুটপাটের জন্য নির্বাচনে আসি নাই, এসেছি ভাল করে মানুষের সেবা করার জন্য।

লোহাগাড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. রিদওয়ানুল হক সুজনের সঞ্চলনায় বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়া আওয়ামী লীগের সদস্য ডা. আ.ম.ম মিনহাজুর রহমান, শহীদুল কবির সেলিম, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. খোরশেদ আলম চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. সালাউদ্দিন হীরু।

উপস্থিত ছিলেন, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সদস্য ও চুনতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জয়নুল আবেদীন জনু, আধুনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ নাজিম উদ্দিন, পদুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হারুনর রশিদ, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান মিন্টু, মাস্টার মুহাম্মদ মিয়া ফারুক, জাহিদুল কবির সুমন ও লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এরশাদুর রহমান রিয়াদ প্রমুখ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn