ফেব্রুয়ারি ২৪, ২০২৪ ১:১০ অপরাহ্ণ

স্ত্রীর সঙ্গে অভিমান করে গলায় ফাঁস দিল যুবক

শাহাদাত হোসেন।

চট্টগ্রামের চন্দনাইশে গলায় ফাঁস দেওয়া এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে উপজেলার দোহাজারী পৌরসভার চাগারচর এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

ওই যুবকের নাম মো. সাকিব। তাঁর বাড়ি কুমিল্লার মুরাদনগর থানার দক্ষিণ বিলালপুর এলাকায়। ওই এলাকার মো. বাদশার ছেলে তিনি। পেশায় তিনি কাপড় ব্যবসায়ী ছিলেন। ঘটনাস্থলে পরিবাবরসহ ভাড়া বাসায় থাকতেন তিনি।

পুলিশ বলছে, স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের জের ধরে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

সাকিবের বাবা মো. বাদশা মিয়া বলেন, এক বছর আগে চট্টগ্রাম শহর থেকে সাকিব প্রেম করে বিয়ে করেছে। প্রায় দুইমাস ধরে তার বউ বাপের বাড়িতে। এসব নিয়ে মানসিক চাপে ছিল সাকিব। রাতে সবার সাথে খাবার খেয়ে বাসায় তার রুমে ঘুমিয়ে ছিল। সকালে ঘুম থেকে না উঠায় জানালা দিয়ে উকি দিয়ে দেখি ফ্যানের সঙ্গে লাশ ঝুলছে। স্থানীয়দের সহযোগিতায় লাশ নামিয়ে পুলিশকে খবর দিই।

এ ব্যাপারে জানতে চাইলে ঘটনাস্থলে যাওয়া পুলিশ কর্মকর্তা দোহাজারী তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মো. বিল্লাহ হোসেন বলেন, তাঁর স্ত্রীর সঙ্গে সাকিবের পারিবারিক কলহ চলছিল বলে জানা গেছে। এসব কারণে বেশ কিছুদিন ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন তিনি। প্রাথমিকভাবে রাগ বা অভিমানের কারণে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) ওবায়দুল ইসলাম বলেন, নিহতের পরিবারের এ বিষয়ে কোনো অভিযোগ নেই। পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn