ফেব্রুয়ারি ২৩, ২০২৪ ২:১৫ পূর্বাহ্ণ

৩২ বছরেই থেমে গেলেন পুনম পান্ডে

মাত্র ৩২ বছর বয়সে মারা গেছেন বলিউড অভিনেত্রী পুনম পান্ডে। শুক্রবার (২ ফেব্রুয়ারি) হঠাৎই তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এক পোস্টের মাধ্যমে এই খবর জানানো হয়েছে।

ওই ইনস্টাগ্রাম পোস্টে বলা হয়েছে, জরায়ু ক্যানসারে প্রাণ হারিয়েছেন পুনম পান্ডে।

nagad
nagad

হুট করে পাওয়া এই খবরটাকে প্রথমে ভুয়া বা কোনো সিনেমার প্রচারের অংশ ভেবেছিলেন অনেকে। কিন্তু পরে জানা যায়, পুনম পান্ডের মৃত্যুর খবর সঠিক।

পুনমের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে দেওয়া পোস্টে লেখা হয়েছে, ‘আজ সকালটা আমাদের জন্য কঠিন। গভীর দুঃখের সঙ্গে জানাচ্ছি যে আমরা আমাদের প্রিয় পুনমকে সার্ভিক্যাল ক্যানসারে হারিয়েছি। তার বিশুদ্ধ ভালোবাসা আর মানবিকতার খবর অনেকেই জানেন। এই বেদনাদায়ক সময়ে আমরা সবার কাছে সবরকম গোপনীয়তার জন্য অনুরোধ জানাব। আমরা এখন তাকে স্মরণ করতে চাই।’

ইনস্টাগ্রাম পোস্টটি দেওয়ার সঙ্গে সঙ্গে তা হতবাক করে নেটিজেনদের। এমনকি অনেকেই এই পোস্টের বিশ্বাসযোগ্যতা নিয়ে প্রশ্ন তুলতে থাকেন। কারও কারও দাবি ছিল, হয়তো বা কেউ হ্যাক করেছে অভিনেত্রীর প্রোফাইল।

একজন নেটিজেন মন্তব্য করেন, ‘পুনমকে হারিয়েছেন? আশা করি এটা ভুয়া বা মজার কোনো পোস্ট।’ আরেকজন মন্তব্য করেন, ‘আমি আশা রাখব এটা প্র্যাক্টিক্যাল জোক। এরকম কিছু ঘটতে পারে।’

তবে পরে পুনমের টিমের পক্ষ থেকে এই খবরের সত্যতা নিশ্চিত করা হয়। তাদের পক্ষ থেকে জানানো হয়, ‘তিনি গত রাতে (বৃহস্পতিবার) মারা যান।’

২০১৩ সালে ‘নাশা’ সিনেমা দিয়ে বলিউডে অভিষেক হয়েছিল পুনমের। ২০১১ সালে ভারত বিশ্বকাপ ক্রিকেটের শিরোপা জিতলে নিজের কাপড় খোলার কথা বলে ওই সময়ে তুমুল আলোচনার জন্ম দিয়েছিলেন পুনম পান্ডে। পরে অবশ্য ভারত বিশ্বকাপ জিতলেও নিজের ওই অবস্থান থেকে সরে আসেন তিনি।

খোলামেলা পোশাকের কারণে পুনমকে ঘিরে বিতর্কের ঝড় উঠেছে অনেকবারই। তবে এসব আলোচনা-সমালোচনা কোনোকিছুকেই পাত্তা দিতেন না তিনি।

বলিউডের পাশাপাশি ভোজপুরি, কন্নড় ইন্ডাস্ট্রিতেও কাজ করেছেন পুনম। তাকে শেষ দেখা গিয়েছিল কঙ্গনা রানাওয়াতের রিয়েলিটি শো ‘লক আপ’-এ।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn