ফেব্রুয়ারি ২৪, ২০২৪ ১২:০৬ অপরাহ্ণ

কক্সবাজারে মিলল আইনজীবীর লাশ

রহিম উল্লাহ উপল, কক্সবাজার প্রতিনিধি।

কক্সবাজারে হোটেল সীগালে মিলল আইনজীবীর লাশ
কক্সবাজার শহরে সমুদ্র সৈকত সংলগ্ন অভিজাত এক আবাসিক হোটেল থেকে গাজী এম শওকত হাসান (৫০) নামে এক পর্যটকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২ ফেব্রুয়ারি) সকাল ৯টায় কক্সবাজার সমুদ্র সৈকত সংলগ্ন আবাসিক হোটেল সীগাল-এর একটি কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়।

চট্রলার কণ্ঠকে ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার অঞ্চলের অতিরিক্ত উপ-মহাপরিদর্শক (এডিআইজি) মো. আপেল মাহমুদ বিষয়টি নিশ্চিত করেছেন। তবে কি কারণে ওই পর্যটকের মৃত্যু হয়েছে তা পুলিশ ও চিকিৎসক নিশ্চিত নয়।

শওকত হাসান, কুমিল্লা জেলার সদর উপজেলার দুর্গাপুর অশোকতলা এলাকার মৃত গাজী মোস্তফার ছেলে। তিনি সুপ্রিম কোর্টের একজন আইনজীবী এবং সিটি ব্যাংকের একজন আইন কর্মকর্তা।

হোটেল কর্তৃপক্ষের বরাতে আপেল মাহমুদ চট্রলার কন্ঠকে বলেন, গত ৩০ জানুয়ারি গাজী এম শওকত হাসানসহ কয়েকজন মিলে কক্সবাজার ঘুরতে আসেন। ওই দিন তারা হোটেল সীগালে ওঠেন এবং শওকত হাসান ৩০৮ নম্বর কক্ষে অবস্থান করেন। শুক্রবার সকালে হোটেল কক্ষের মেঝেতে শওকত হাসানকে তার বন্ধুরা অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে তারা হোটেলটির কর্মচারীদের সহায়তায় তাকে ( শওকত ) কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এডিআইজি বলেন, লাশের শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা সম্ভব হবে।

মৃত্যুর বিষয়ে জানতে চাইলে কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও ) মো. আশিকুর রহমান বলেন, হোটেল সীগালের কর্মচারিরা সহ কয়েকজন মিলে এক পর্যটককে হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

তিনি জানান, তার শরীরে আঘাতের কোনো প্রকার চিহ্ন না থাকলেও মৃত্যুর কারণ পরিষ্কার নয়। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn