ফেব্রুয়ারি ২৪, ২০২৪ ১:০২ অপরাহ্ণ

সেন্টমার্টিনের নিখোঁজ সেই নারী পর্যটক উদ্ধার

কক্সবাজারের টেকনাফ সেন্ট মার্টিনে বেড়াতে গিয়ে নিখোঁজ সেই নারী পর্যটককে উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দিবাগত রাত ২টার দিকে কক্সবাজার সুগন্ধা পয়েন্ট থেকে তাকে জীবিত উদ্ধার করেছে টেকনাফ থানা পুলিশ। ওই পর্যটকের নাম মাহমুদা আক্তার হ্যাপি (৩১)। তিনি ৪১তম বিসিএসের একজন কর্মকর্তা।

উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওসমান গণি। গেল রোববার (৪ ফেব্রুয়ারি) থেকে ওই হ্যাপিকে খুঁজে পাওয়া যাচ্ছিল না।

nagad
nagad

ওসি মো. ওসমান গণি বলেন, কক্সবাজারের সুগন্ধা পয়েন্ট থেকে তাকে উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি বলেন, সেন্টমার্টিনে গোসল করতে গেলে পানিতে ভেসে যান তিনি। পরে শাহপরীর দ্বীপ এলাকার ট্রলারের জেলে ও মাঝিরা তাকে উদ্ধার করেন। পরে তাকে কক্সবাজার শহরের সুগন্ধা পয়েন্ট থেকে উদ্ধার করে অভিভাবকদের কাছে ফিরিয়ে দেওয়া হয়।

ওসি ওসমান গনি আরও জানান, গত ২ ফেব্রুয়ারি ঢাকা থেকে ৭১ জনের একটি টিম সেন্ট মার্টিনে বেড়াতে যায়। সেখানে মাহমুদা আক্তার হ্যাপিও ছিলেন। তারা ওখানকার কয়েকটি রিসোর্টে ওঠেন। ৪ ফেব্রুয়ারি সকালে হ্যাপি বন্ধুর সঙ্গে দেখা করার কথা বলে রিসোর্ট থেকে বের হন। বিকেল পর্যন্ত তিনি ফিরে না আসায় তার মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বন্ধুর সঙ্গে আছেন বলে জানান। কিন্তু এর এক ঘণ্টা পর থেকে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn