ফেব্রুয়ারি ২৪, ২০২৪ ১১:৪৪ পূর্বাহ্ণ

শুটিংয়ে স্ট্রোক করে হাসপাতালে মিঠুন চক্রবর্তী

নিউজ ডেস্ক

সিনেমার শুটিং চলাকালীন ব্রেন স্ট্রোক করে হাসপাতালে ভর্তি হয়েছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী। শনিবার (১০ ফেব্রুয়ারি) সকালে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, কলকাতায় মিঠুন তার আগামী ছবি ‘শাস্ত্রী’-এর শুটিং করছিলেন। শুটিং চলাকালে সকাল ১০টা নাগাদ তার ব্রেন স্ট্রোক হয়। এসময় তাকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে সঙ্গে সঙ্গে ভর্তি করা হয়েছে। হাসপাতালে নিয়ে যাওয়ার পর তাকে এমআরআই করা হয়।

nagad
nagad

বয়সজনিত নানা শারীরিক সমস্যায় ভুগছিলেন এই তারকা। হাসপাতালে নিয়ে যাওয়ার সময় মিঠুনের সঙ্গে ছিলেন অভিনেতা তথা বিধায়ক সোহম চক্রবর্তী।

পথিকৃৎ বসু পরিচালিত ‘শাস্ত্রী’ ছবিটি জ্যোতিষশাস্ত্রের ওপর। এই ছবির মূল চরিত্রে মিঠুনের সঙ্গে আছেন অভিনেত্রী দেবশ্রী রায়। দীর্ঘ ১৬ বছর পর তারা একসঙ্গে পর্দায় আসতে চলেছেন। ‘শাস্ত্রী’ ছবির প্রযোজনা করছেন সোহম চক্রবর্তী। গত বছর পশ্চিমবাংলায় মিঠুন অভিনীত ‘কাবুলিওয়ালা’ ছবি মুক্তি পেয়েছে। সেই ছবিতে মিঠুনের অভিনয় প্রশংসা কুড়ায় দর্শক মহলে। অনেকে বলেছেন, শাহরুখের ‘ডানকি’-এর দাপটেও কমেনি মিঠুনের ‘কাবুলিওয়ালা’-এর জনপ্রিয়তা।

এর আগে, গত ডিসেম্বরে ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন শিল্পী উস্তাদ রাশিদ খান। শিল্পীকে কলকাতার একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। তবে শেষমেশ ৯ জানুয়ারি হাসপাতালেই মৃত্যু হয় রাশিদের।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn