ফেব্রুয়ারি ২৩, ২০২৪ ৩:৩২ পূর্বাহ্ণ

আগুনে নিঃস্ব হলো মিরসরাইয়ের দুই নারী

চট্টগ্রামের মিরসরাইয়ে বৈদ্যুতিক শর্টসার্কিটের আগুনে নিঃস্ব হল দুই পরিবার। এ ঘটনায় প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করছেন ক্ষতিগ্রস্ত ফেয়ারা বেগম ও রিনা আক্তার।

শনিবার (১০ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার খৈয়াছড়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের পূর্ব পোলমোগরা গ্রামের পেয়ারা বেগমের বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। পরে খবর পেয়ে মিরসরাই ফায়ার সার্ভিস ও স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনেন।

ক্ষতিগ্রস্ত পেয়ারা বেগম ও ভাড়াটিয়া রিনা আক্তার বলেন, আগুনে ঘরে থাকা আসবাবপত্র স্বর্ণালংকারসহ দুই পরিবারের মূল্যবান সব জিনিসপত্র পুড়ে ছাই হয়ে গেছে। এতে আমাদের অন্তত ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। সবকিছু পুড়ে আমরা এখন নিঃস্ব হয়ে গেছি।

খৈয়াছড়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য গোপাল চন্দ্র চৌধুরী বলেন, ‘আগুনে দুই পরিবারের সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। পরনের কাপড় ছাড়া কিছুই রক্ষা করা যায়নি। আমাদের চেয়ারম্যান সবকিছু দেখে এসেছেন। ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে তাদের সহযোগিতা করা হয়েছে।’

মিরসরাই ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন কর্মকর্তা মো. ইমাম হোসেন পাটোয়ারী বলেন, ‘খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। প্রাথমিকভাবে ধারণা করছি বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগেছে।’

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn