এপ্রিল ১৪, ২০২৪ ১:৪৭ পূর্বাহ্ণ

সীতাকুণ্ডে দুর্ঘটনায় ট্রাক চালকের সহকারী নিহত

তরিকুল ইসলাম

চট্টগ্রামের সীতাকুণ্ডের বাড়বকুণ্ড ইউনিয়নের শুকলালহাট এলাকায় সড়ক দুর্ঘটনায় মিনি ট্রাকের চালকের সহকারী নিহত হয়েছেন। তাঁর নাম মো. বাবুল (১৮)। আজ শুক্রবার সকাল ছয়টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী লেনে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, ওই মিনি ট্রাক ময়মনসিংহ থেকে সবজি নিয়ে চট্টগ্রামে যাচ্ছিল। দুর্ঘটনার পর গাড়ির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। তবে সেখানে অন্য কোনো ক্ষতিগ্রস্ত গাড়ি দেখা যায়নি। এ থেকে পুলিশ ধারণা করছে, মিনি ট্রাকটি অন্য একটি গাড়িকে আঘাত করায় এমন দুর্ঘটনা ঘটেছে। গাড়ির কাগজপত্র দেখে পুলিশ জানতে পারে, এটির চালকের নাম ইয়াসির আরাফাত (১৯)। ঘটনার পর তিনি পালিয়ে যান।

nagad
nagad

সীতাকুণ্ডের বার আউলিয়া থানার কর্তব্যরত পুলিশ কর্মকর্তাদের সঙ্গে কথা বলে জানা গেছে, চালক ইয়াসির আরাফাত সম্ভবত চোখে ঘুম নিয়ে গাড়ি চালাচ্ছিলেন। শুকলালহাট এলাকায় তিনি অন্য একটি গাড়িকে ধাক্কা দেন। জোরে সংঘর্ষ হওয়ার কারণে ওই মিনি ট্রাকের সহকারী ঘটনাস্থলে মারা যান।

নিহত মো. বাবুল লক্ষ্মীপুর জেলার সদর উপজেলার বাসিন্দা। খবর পেয়ে দুপুরে বার আউলিয়া হাইওয়ে থানায় আসেন বাবুলের মামা ইউসুফ আলী। তিনি ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তরের আবেদন করেন। পুলিশ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের অনুমতি নিয়ে লাশ হস্তান্তর করে। লাশ বুঝে পাওয়ার পর স্বজনেরা বিকেল চারটার দিকে লক্ষ্মীপুরের গ্রামের বাড়িতে রওনা দেন। এর আগে চালক ইয়াসির আরাফাতকে আসামি করে থানায় একটি অভিযোগ দেন নিহত বাবুলের মাসা ইউসুফ আলী।

বার আউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খোকন চন্দ্র ঘোষ বলেন, চোখে তন্দ্রা নিয়ে মিনি ট্রাকের চালক সামনে থাকা একটি গাড়িকে ধাক্কা দেয়। এতে মিনি ট্রাকে থাকা চালকের সহকারী মো. বাবুল ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে হাইওয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে। দায়ী চালককে পুলিশ খুঁজছে।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn