ফেব্রুয়ারি ২২, ২০২৪ ১১:৪৯ অপরাহ্ণ

আপনারা দ্রুত পদত্যাগ করুন- ডাঃ শাহাদাত হোসেন


চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিয়ে দ্রুত পদত্যাগ করুন। জনগণ কেঁপে উঠেছে। নিত্য ও প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধগতিতে এবং কাঁচা শাক -সবজির চরম ঊর্ধগতিতে বাজারে গেলেই ক্রেতা বিক্রেতার মধ্যে ঝগড়া শুরু হয়ে যায়। প্রতিদিন ঘটছে এইসব ঘটনা। জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির সাথে সাথে আজ সবকিছুই মানুষের মনে ক্ষোভের সৃষ্টি হয়েছে। আমরা চাই বাংলাদেশ যেন শ্রীলংকার অবস্থার দিকে না যাক। কিন্তু সরকারের লাগামহীন দুর্নীতি, দুঃশাসন, মেগা প্রকল্পের নামে হাজার হাজার কোটি টাকা লুটপাট করতে থাকলে এই দেশকে অচিরেই শ্রীলংকার পরিণতি ভোগ করতে হবে। শ্রীলংকার অবস্থা বাংলাদেশে হওয়ার আগেই এই সরকারের পদত্যাগ করা উচিত।

 

আজ রবিবার (২৮ আগস্ট) বিকালে ১৫ নম্বর বাগমনিরাম ওয়ার্ড বিএনপির উদ্যোগে নগরীর কাজীর দেউড়ি কাচাবাজার মোড়ে বিএনপির কেন্দ্র ঘোষিত গণ-মিছিল পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

 

জ্বালানি তেল ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধিসহ অসহনীয় লোডশেডিং এবং ভোলায় গুলিতে নূরে আলম ও আবদুর রহমানকে হত্যার প্রতিবাদে এই মিছিলের আয়োজন করা হয়।

কাজীর দেউড়ি কাঁচাবাজার থেকে মিছিল শুরু করে আলমাস মোড়, ব্যাটারি গলি, চট্টরশরী মোড়, মেহিদিবাগ, গোল-পাহাড় মোড়  হয়ে শিল্পকলা একাডেমির সামনে এসে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

ডা. শাহাদাত হোসেন আরো বলেন, যারা দেশের সম্পদ লুটপাট করেছে, দুর্নীতির মাধ্যমে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে, সেই সমস্ত লুটপাটকারীদের জনতার আদালতে বিচার হবে। কোন স্বৈরাচার টিকে থাকতে পারে নাই আপনারাও পারবেন না। দুর্নীতি দুঃশাসন করে কেউ রেহাই পাবে না।

১৫ নম্বর বাগমনিরাম ওয়ার্ড বিএনপির সভাপতি রাসেল পারভেজ সুজনের সভাপতিত্বে ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক এস. এম আবুল ফয়েজের সঞ্চালনায় নগর বিএনপির যুগ্ন আহ্বায়ক ইয়াসিন চৌধুরীর লিটন, আব্দুল মান্নান, সদস্য গাজী মোহাম্মদ সিরাজুল্লাহ, কামরুল ইসলাম, বিএনপি নেতা এম এ হাসান রাজু, কোতোয়ালী থানা বিএনপির সভাপতি মঞ্জুর রহমান চৌধুরী, নগর মহিলা দলের সাবেক সভানেত্রী মনোয়ারা বেগমনি, কোতোয়ালি থানা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ জাকির হোসেন, চকবাজার থানা বিএনপির সাধারণ সম্পাদক নূর হোসেন, নগর বিএনপি নেতা মোহাম্মদ শাহ আলম, মো. শহিদুল ইসলাম চৌধুরী শহীদ, জিয়াউদ্দিন খালেদ, শফিক আহমেদ, আবুল খায়ের মেম্বার, রফিক সরদার, নগর যুবদলের সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক বাদশা, নগরীর স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, নগর মহিলা দলনেত্রী সাইরা খাতুন প্রমুখ উপস্থিত ছিলেন।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn