ফেব্রুয়ারি ২৩, ২০২৪ ২:০৩ পূর্বাহ্ণ

ভূজপুরে দলবদ্ধ ধর্ষণের শিকার গৃহবধূ

নোমান ফারুক,  ফটিকছড়ি প্রতিনিধি।

ভূজপুর থানার দাঁতমারা ইউনিয়নের নিশ্চিন্তা কেচিয়া গ্রামে গত ৯ সেপ্টেম্বর দলবদ্ধ ধর্ষণের শিকার হন ৪৯ বছর বয়সী এক গৃহবধূ। আট দিন আগের ঘটনায় জড়িতে তিনজনকে গতকাল শুক্রবার রাতে ভূজপুর থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে সেকেন্ড অফিসার সুমন।

গ্রেফতার তিনজন হলো মো. হেলাল, কামাল হোসেন ও মো. ইসমাইল। তাদের বাড়ি ভূজপুর থানার দাঁতমারা ইউনিয়নের কেচিয়া গ্রামে।

পুলিশ সূত্র জানায়, আক্রান্ত নারীটি গত ৯ সেপ্টেম্বর সন্ধ্যায় বাবার বাড়ি থেকে অটোরিকশায় করে একই ইউনিয়নের শ্বশুরবাড়িতে ফিরছিলেন।

ঢালারমুখ এলাকায় পৌঁছানোর পর অটোরিকশা থামিয়ে পূর্বপরিচিত যুবক নাজমুল তাকে মোটরসাইকেলে করে নিশ্চিন্তা গ্রামে পৌঁছে দেওয়ার প্রস্তাব দেন। ওই নারী অটোরিকশা থেকে নেমে নাজমুলের মোটরসাইকেলে উঠেন।

নাজমুল তাকে (নারী) নিশ্চিন্তা গ্রামে নেওয়ার বদলে কেচিয়া গ্রামে একটি মাল্টা বাগানের ভেতরে পরিত্যক্ত একটি ঘরে নিয়ে তালাবদ্ধ করে রাখে। রাত ৯টার দিকে নাজমুলসহ চারজন তালা খুলে ওই ঘরে প্রবেশ করে ভোর ৬টা পর্যন্ত পালাক্রমে ওই নারীকে ধর্ষণ করে। ভোরে তাকে ছেড়ে দেওয়ার পর ওই নারী থানায় এসে ৪ জনের নামে মামলা করেন।

ভূজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল ফারুকী ফারুকী চট্টলার কণ্ঠকে  জানান, গ্রেফতারকৃতরা আজ শনিবার দুপুরে চট্টগ্রাম আদালতে ১৬৪ ধারায় দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছে এবং ঘটনায় জড়িত আরও তিনজনের নাম প্রকাশ করে। আদালত তাদের তিনজনকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on linkedin
LinkedIn